Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
করোনায় মারা গেছেন চিকিৎসক মতিয়ার রহমান – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

করোনায় মারা গেছেন চিকিৎসক মতিয়ার রহমান

সিএনবাংলা ডেস্ক :: যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মতিয়ার রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল রোববার দিবাগত রাতে খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে গত ২১ আগস্ট করোনা পরীক্ষায় ওই চিকিৎসকের রিপোর্ট পজিটিভ আসে। শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মতিয়ার রহমার করোনা উপসর্গ নিয়ে গত ১৮ আগস্ট খুলনার গাজী মেডিকেলে ভর্তি হয়। পরে করোনা পরীক্ষায় গত ২১ আগস্ট তিনি পজিটিভ হন। এরপর থেকে তিনি সেখানে চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মণ্ডল বলেন, করোনায় মৃত্যু হওয়ায় ডা. মতিয়ার রহমানকে আজ সোমবার দুপুরে ইসলামী ফাউন্ডেশনের তত্ত্বাবধানে দাফন করা হবে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares