“আমার সিলেট” সামাজিক সংগঠনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

সিএনবাংলা ডেস্কঃ “আমার সিলেট” সমাজিক সংগঠনের ২০২০ইং বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ আগষ্ট ২০২০ ইং শুক্রবার ভোলাগঞ্জ পাথর কোয়ারির জিরো পয়েন্ট সংলগ্ন পর্যটন স্পট সাদা পাথরে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

প্রতি বছরের ন্যায় এবারও নৈসর্গিক সৌন্দর্যে ভরা মনোমুগ্ধ পরিবেশে এই বনভোজনের আয়োজন করা হয়। এদিন প্রাকৃতিক সৌন্দর্যের স্বর্গরাজ্য সিলেটের ভোলাগঞ্জ সাদা পাথরের অপরুপ সৌন্দর্যে মুগ্ধ মনোরম পরিবেশে আনন্দ ও ভালোবাসায় মেতেছিল আমার সিলেট পরিবার। বনভোজনে “আমার সিলেট” সামাজিক সংগঠনের সিলেট বিভাগের সদস্যবৃন্দ সহ অতিথিরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এ আয়োজনে আমার সিলেট সদস্য বৃন্দ সবাই বিভিন্ন ইভেন্টে অংশ নিয়ে বনভোজনটিকে প্রাণবন্ত করে তোলেন। “আমার সিলেট”কেন্দ্রীয় সাধারন সম্পাদক এম মাহবুব আহমেদ এর পরিচালনায় ও কেন্দ্রীয় সভাপতি সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে সারা দিন সবাই মিলে অনেক আনন্দ উপভোগ করেছে, খেলাধুলা করেছে। মুক্ত প্রাকৃতিক পরিবেশে সবাই হারিয়ে গিয়েছিল মুক্ত বিহঙ্গের মতো,এ ধরনের বনভোজন সংগঠনের সদস্যবৃন্দদের মধ্যে আত্মার বন্ধন দৃঢ় করতে সাহায্য করে।

নামাজ ও দুপুরের খাবারের পর নৌকা ভ্রমন, সাদা পথরের বুকে স্বচ্ছ পানিতে সাতার কাটা,খেলাধুলা আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর যাত্রা পথে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। পরে সবার আকাঙ্ক্ষিত আকর্ষণীয় রেফেল ড্র অনুষ্ঠিত হয়।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট বিভাগীয় কমিটির কেন্দ্রীয় সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি বাবরুল হোসেন বাবলু, সহ-সভাপতি জয়নুর রশিদ, সহ সভাপতি হুশিয়ার আলম, সহ- সভাপতি ফখরুল ইসলাম, সাধারন সম্পাদক এম মাহবুব আহমেদ, আইন বিষয়ক সম্পাদক হিফজুর আহমেদ, সাইফুল ইসলাম, ফয়জুল ইসলাম,সামছুল হক, রিপন আহমেদ, সিলেট মহানগর সভাপতি মোঃ গোলাম কিবরিয়া, সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম বাবুল, সহ-সাধারন সম্পাদক হোসেন আহমেদ বুরহান, সহ-প্রচার সম্পাদক তাহের আহমদ, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক দানিয়াল আহমদ ভুট্টু, ধর্ম বিষয়ক সম্পাদক মাহবুব আহমেদ, সহ-ধর্ম সম্পাদক রায়হান আহমেদ, সদস্য মিজান আহমেদ, ইকবাল আহমেদ, সিহাব আহমেদ, বাবুল মিয়া, সুহেল আহমদ,বিনু, দক্ষিন সুরমা উপজলা সভাপতি সালাউদ্দীন মেরাজ, সহ-সাধারন সম্পাদক মামুন আহমদ, ফয়েজ আহমদ, জৈন্তাপুর উপজেলা সমন্বয়ক জাবেদ আহমেদ, বিয়ানীবাজার উপজেলা সমন্বয়ক আব্দুল কাইয়ুম ও সাদিকুর রহমান প্রমুখ।

দিনশেষে যারা বনভোজনে উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে স্বার্থক ও সুন্দর করে তুলেছেন তাঁদের সবাইকে “আমার সিলেট” কেন্দ্রীয় সভাপতির পক্ষ থেকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সিএনবাংলা/ মান্না

Sharing is caring!

 

 

shares