জগন্নাথপুর উপজেলা প্রবাসী সংঘ ওল্ডহ্যাম ইউ’কের পক্ষ থেকে পাইলগাঁও ইউনিয়নে ত্রান বিতরণ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ধারাবাহিক ভাবে যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক সংগঠন জগন্নাথপুর উপজেলা প্রবাসী সংঘ ওল্ডহ্যাম ইউ’কের পক্ষ থেকে উপজেলার তিনটি ইউনিয়নে বন্যা র্দুগত এলাকার প্রায় ২০০টি পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

রানীগঞ্জ ও চিলাউড়া-হলদিপুর ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরণের পর রবিবার(৩০আগষ্ট)দুপুরে পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামে জগন্নাথপুর উপজেলা প্রবাসী সংঘ ওল্ডহ্যাম ইউ’কের সদস্য তকলিছ মিয়ার সভাপতিত্বে ওসমাজ সেবক সিরাজুল হকের পরিচালনায় প্রধানঅতিথির বক্তব্য রাখেন পাইলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মখলিছ মিয়া।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য মজমদ্দর আলী, সমাজ সেবক মখদ্দুছ মিয়া,মজনু মিয়া প্রমুখ। এসময় সমাজ সেবক ইকবাল হোসেন, আলিম উদ্দিন, মজনু মিয়া, আজিজুল হক চৌধুরী মজনু, মহসিন খাঁন, আহাদ চৌধুরী, সাংবাদিক গোলাম সারোয়ার, জামাল হোসাইন সহ ৬০টি পরিবারের বিভিন্ন শ্রেণী পেশারলোকজন উপস্থিত ছিলেন।

এ সময় বক্তাগন বলেন, মায়া মমতা আর বিপদকালে সাহায্যে এগিয়ে আসছেন বাংলাদেশি প্রবাসীরা।এ যেন আমাদের কৃষ্টি ও কালচারের অংশ।প্রয়োজনে বৈচিত্র্যময় র্কমের জন্য হয়ে ওঠে মানবতার শ্রেষ্ঠ সারথী প্রবাসী বাংলাদেশি কমিউনিটি। বিদেশ থেকেও দেশে জন্য সব সময় কিছু করতে চান তারা এর ধারাবাহিকতায় জগন্নাথপুর উপজেলা প্রবাসী সংঘ ওল্ডহ্যাম ইউ’কের ১৯৮৬ সালে প্রতিষ্ঠিত করেন। প্রবাসে শিক্ষা ব্যবস্থায় বিভিন্ন অনুদান সহ র্আথিক সাহায্য করে যাচ্ছে এই সামাজিক সংগঠন। দেশে কিছু করার লক্ষ নিয়ে বন্যা র্দূগত এলাকায় ত্রান বিতরণ করেন। তাদের এই মহতি উদ্যোগকে আমরা স্বাগত জানাই।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares