Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
শ্রীমঙ্গলে কলেজ ছাত্র দেবের লাশ উদ্ধার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

শ্রীমঙ্গলে কলেজ ছাত্র দেবের লাশ উদ্ধার

সিএনবাংলা ডেস্ক :: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে নিখোঁজ হওয়া কলেজছাত্র স্বাক্ষর দেবের লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (৩০ আগষ্ট) সকাল সাড়ে ৬টায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। শনিবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ দেবের ছেলে স্বাক্ষর । শ্রীমঙ্গল সরকারি কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন স্বাক্ষর।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সোহেল রানা গণমাধ্যমকে জানান, শনিবার বিকেল থেকে স্বাক্ষর নিখোঁজ ছিল। আমরা খবর পেয়ে তার মোবাইল ট্রেক করি। ফোন বন্ধ ছিল। সন্ধ্যা ৭টা ১২ মিনিটের দিকে তার লোকেশন ছিল গ্র্যান্ড সুলতানের আশেপাশে। রাত সোয়া ১১টার দিকে একটা লোকেশন পেলাম সিন্দুরখান রোডে শিববাড়ির সংলগ্ন কুমিল্লা পাড়ার দিকে।

সেখানেও গিয়েও কিছু পেলাম না। ফোন বন্ধ। রাত সাড়ে ৩টা পর্যন্ত আমরা খোঁজাখুঁজি করেছি। পরে আজ সকাল সাড়ে ৬টার দিকে খলাখাইছড়া চা বাগানের পদ্মফুলের ঝিলের পাশে তার মরদেহ পাওয়া গেছে।

তিনি জানান, মরদেহের সাথে তার মোটরসাইকেলটা পড়ে ছিল। শরীরে আপাতত কোনো আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে না।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares