সিলেটে জগন্নাথপুরের র্ফামালিষ্ট সহ ২জন করোনায় মৃত্যু

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:সুনামগঞ্জের জগন্নাথপুরের দুইজন করোনা ভাইরাসে মৃত্যুহয়েছে। সিলেটে অবস্থানরত মৃত্যুবরণ করা ব্যক্তিরা হলেন উপজেলার কলকলিয়া ইউনিয়নের একজন উপরজন সৈয়দপুর শাহাড়পাড়া ইউনিয়নের। দুইজন ব্যক্তি সিলেটে বসবাস করছিলেন। করোনা আক্রান্ত হওয়ার র্রিপোটও সিলেট থেকে প্রকাশিত হয়।জানা যায়, করোনা আক্রান্ত হয়ে মৃত্য বরণকারী একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বহিবিভাগের র্ফামালিষ্ট তিনি র্দীঘদিন ধরে উপজেলার আশারকান্দি ইউনিয়নে জহিরপুর উপস্বাস্থ্য কেন্দ্রে কাজ করে যাচ্ছেন। তিনি কলকলিয়া ইউনিয়নের বাসিন্দা।

এ দিকে উপজেলায় নতুন করে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলা ১৪০জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। শুক্রবার (২৮ আগষ্ট)রাতে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ পরীক্ষার রির্পোটে উপজেলায় নতুন আরও ১ জন ব্যক্তি কোভিড-১৯ পজেটিভ সনাক্ত আসে। আক্রান্ত ব্যাক্তি পৌরসভার বাসিন্দা।তথ্যটিনিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা র্কমর্কতা ডা.মধুসুধন ধর। উপজেলা স্বাস্থ্য বহিবিভাগের র্ফামালিষ্ট মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা র্কমর্কতা ডা.মধুসুধন ধর শোক প্রকাশ করে লেখেন।

গভীর দুঃখরে সাথে জানাচ্ছি যে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য বহিবিভাগেরআওতাধীন আশারকান্দি ইউনিয়নের জহিরপুর উপস্বাস্থ্য কেন্দ্রের ফামালিষ্ট জনাব মো. ফারুক হোসনে গত ২৮ আগষ্ট রাত ১১ টায় কোভডি-১৯ রোগে আক্রান্ত হয়ে সিলেট শহীদ শামসুদ্দনি আহমদ হাসপাতালে চিকি সাধীন অবস্থায় মৃত্যুবরণ করছেনে।উপজেলা স্বাস্থ্য বিভাগ ও আমার ব্যক্তিগত পক্ষ হতে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরবিাররে সকল সদস্যরে প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares