২রা সেপ্টেম্বর বুধবার দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে কর্মসূচি সফল করে তুলুন — যুব ফোরাম

সিএনবাংলা ডেস্কঃ দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরাম কেন্দ্রিয় কমিটির উদ্যোগে ফোরামের কর্মসূচি সফলেরলক্ষ্যে গত ২৮ আগস্ট শুক্রবার রাত ৭টায় বন্দরবাজার পড়শী রেস্টুরেন্টে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি ইসমত ইবনে ইসহাক সানজিদের সভাপতিতে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মকসুদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন চৌধুরী।

সভায় বক্তারা বলেন,সীমাহীন দুর্নীতি ও নৈরাজ্যের দেশবাসী আজ আতংকিত। সরকারি কেনাকাটায় দুর্নীতির সব মাত্রা ছাড়িয়েছে। উন্নয়ন আর দুর্নীতি একসাথে চলতে পারেনা। যে কোন মূল্য এই হায়নাদের লাগাম টেনে ধরতে হবে। শীর্ষ দুর্নীতিবাজদের সর্বচ্চো শাস্তি নিশ্চিত করতে হবে। এই হায়নাদের কারণে সরকার ও দেশের বারটা বাজতে চলছে। যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আমিন তাহমিদের পরিচালনায় অন্যান্য  মধ্যে বক্তব্য রাখেন যুব ফোরামের সিনিয়র সহ সভাপতি ইমাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম দিদার, মাহবুব ইকবাল মুন্না, সাংগঠনিক সম্পাদক রিখন তালুকদার লিখন. যুগ্ম সাধারণ সম্পাদক কাওছার আহমদ, যুবফোরামের সাবেক যুগ্ম সম্পাদক মুক্তাদির কিবরিয়া সিরাজি প্রমুখ।

সভায় ২রা সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় সিলেট সিটি পয়েন্ট সংলগ্ন কামরান চত্বরে যুব ফোরামের সকল নেতা কর্মীদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান  জানানো হয়। সভায় মুক্তিযুদ্ধের চার নম্বর সেক্টর কমান্ডার সি আর দওের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলা হয় ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে তাঁর বীরত্বপূর্ণ অবদান জাতি কখনো ভুলবেনা। বিজ্ঞপ্তি

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares