আওয়ামীলীগের নিবেদিত প্রাণ ছিলেন পংকি মিয়া ও নেওয়াজ মিয়া ——- মাহমুদ উস সামাদ চৌধুরী

সিএনবাংলা ডেস্কঃ সিলেট-৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, মরহুম নুরুল ইসলাম পংকি ও মরহুম আব্দুল নেওয়াজ আওয়ামীলীগের সক্রিয় কর্মী ছিলেন। বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন আওয়ামীলীগকে তারা ইউনিয়নে সুসংগঠিত করেছেন এবং আওয়ামীলীগের নিবেদিত প্রাণ ছিলেন। মরহুম নুরুল ইসলাম পংকি ও মরহুম আব্দুল নেওয়াজ রাজনীতির পাশাপাশি সমাজের মানুষের কল্যাণে মৃত্যুর পুর্ব পর্যন্ত কাজ করে গেছেন, তাদের ভালো কাজের জন্য মৃত্যুর পরও তাদের স্মরণ করবে,এছাড়াও তারা এলাকার শালিশ ব্যাক্তিত্ব ছিলেন, তাদের মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা পূরণ হবার নয়। তিনি মরহুম নুরুল ইসলাম পংকি মিয়া ও মরহুম আব্দুল নেওয়াজ এর রুহের মাগফেরাত কামনা করেন এবং মহান আল্লাহ’র দরবারে তাদের ছাগিরা, কাবিরা গুনাহ, ক্বাযা নামাজ, রোজা মাফ করার জন্য দোয়া করেন।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ২৯ শে আগস্ট শনিবার সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় উত্তর কুশিয়ারা মাধ্যমিক বিদ্যালয়ে উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মরহুম নুরুল ইসলাম পংকি মিয়া ও সাধারণ সম্পাদক মরহুম আব্দুল নেওয়াজ এর স্মরণে আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি পংকি মিয়ার সভাপতিত্বে এবং নাসির উদ্দিন ও রিজু আহমদ এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মইন উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারহান সাদিক।

অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম, যুগ্ম সাধারন সম্পাদক জয়নাল আবেদিন, জামাল উদ্দিন মেম্বার, আব্দুল মনাফ মেম্বার, হেলাল আহমদ মেম্বার, ইউনিয়ন যুবলীগের সভাপতি জুনেল আহমদ, সাধারণ সম্পাদক মোস্তফা মারুফ, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, শিপন পাল, বাবুল মিয়া, ডাঃ হিরা মিয়া, শাহজাজান মিয়া, ইউনিয়নছাত্রলীগের সভাপতি সেকুল ইসলাম, সাধারণ সম্পাদক রুবেল আহমদ, ছাত্রলীগ নেতা খায়রুল ইসলাম, জুবেল আহমদ, জায়দুল ইসলাম প্রমুখ।

পরে দুপুরে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি ফেঞ্চুগঞ্জ উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে ছাতলা বিলে প্রধান অতিথি হিসেবে মাছের পোনা অবমুক্ত করেন।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares