জগন্নাথপুরে শিশুসহ আরও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১৩৯

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে ১৩ বছরের এক শিশুসহ আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়েজগন্নাথপুরে মোট আক্রান্তে সংখ্যা ১৩৯ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছে ১২৫ জন। নতুন আক্রান্ত তিনজনকেহোম আইসোলেশনে রাখা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৭ আগষ্ট) রাতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর তাদের রির্পোট পজেটিভ আসে। নতুনআক্রান্তরা হলেন উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ১৩ বছরের এক শিশু, মিরপুর ইউনিয়নের বড়কাপনগ্রামে একজন এবং মিরপুর বাজার এলাকার একজন। শুক্রবার (২৮ আগষ্ট) জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এর একটি মেডিকেলটিম আক্রান্ত ব্যক্তিদের প্রাথমিক পরীক্ষা শেষে স্বাস্থ্যর্বাতা প্রদানকরে হোম আইসোলেশনে থাকার র্নিদেশ দেন।

এবং পরিবারের লোকজনদের হোম কোয়ারেন্টাইনের আইন মানারজন্য র্নিদেশনা দেয়া হয়।জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা র্কমর্কতা ডা. মধুসুধন ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, জগন্নাথপুরে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১৩৯ জন। এর মধ্যে নতুন ৪জন সহ মোট সুস্থ হয়েছেন ১২৫জন। অপর আক্রান্ত ১৪ জন হোম আইসোলেশনে আছেন।

সিএনবাংলা/শোভন

Sharing is caring!

 

 

shares