Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জগন্নাথপুরে করোনা সংক্রামন থামছেনা আরও ৩জন সহ মোট আক্রান্ত ১৩৬: সুস্থ্য ১২৫ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জগন্নাথপুরে করোনা সংক্রামন থামছেনা আরও ৩জন সহ মোট আক্রান্ত ১৩৬: সুস্থ্য ১২৫

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে আশঙ্কা ছিল পবিত্র ঈদুল আজহার পর করোনা সংক্রামন বাড়বে আজ যেন আশঙ্কা বাস্তবে রুপ নিতেছে। নতুন করে আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।এ নিয়ে জগন্নাথপুরে মোটআক্রান্তের সংখ্যা ১৩৬ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ১২৫ জন।

জানা যায়, করোনা দেশের প্রথম করোনা রোগী সংক্রামন দেখা দেওয়ার পর সারা দেশের ন্যায় উপজেলা প্রশাসন
কঠোর ভাবে করোনা সংক্রামন রোধে কঠোর অবস্থানে ছিলেন। বিশেষ করে দুই ঈদের সময়উপজেলার জনসাধারন
অবাধে চলাফেরা ও মাস্ক সহ সামাজিক দূরত্ব বজায় না রাখা সহ স্বাস্থ্যবিধি না মানায় প্রতিদিন করোনা রোগে
আক্রান্ত হচ্ছেন বলে অনেকেই মনে করেন। বিশেষ করে উপজেলার প্রাণ কেন্দ্র পৌর সভায় প্রতিদিন করোনা
রোগে আক্রান্ত হচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৫ আগষ্ট) রাতে শাহজালাল বিশ্ব বিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ পরীক্ষার র্রিপোটে উপজলোয় নতুন আরও ৩ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছে। নতুন আক্রান্ত সবাই পৌরসভার বাসিন্দা।

বুধবার (২৬ আগষ্ট) উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স মেডিকেল অফিসার ডা. দেলোয়ারা ইয়াসমিন এর নেতৃত্বে একটি মেডিকেল টীম প্রাথমিক পরীক্ষা শেষে আক্রান্ত ব্যক্তিদের হোম আইসোলশনের রাখেন এবং চিকি সা সহ পর্রবতী স্বার্স্থ্যবাতা প্রদানকরেন। এছাড়াও আক্রান্ত পরিবারের সবাইকে শতভাগ হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ প্রদান করেন। এসময় পৌরসভার প্যানেল মেয়র-১ সুহেল আহমদ। এছাড়াও মেডিকেল টীমে উপস্থিত ছিলেন স্বাস্থ্য সহকারী মো. রায়হান মিয়া সহ আরো অনেকেই।জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা র্কমর্কতা ডা. মধুসুধন ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলায় এখন র্পযন্ত র্সবমোট ১৩৬ জন ব্যক্তি কোভিড-১৯ পজেটিভ হয়েছেন। এর মধ্যে র্সবমোট ১২৫জন র্সম্পূণ সুস্থ্য হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরেছেন এবং ১১ জন নিজেদের বাড়িতে হোম আইসোলশনে থেকে চিকিৎসাধীন   আছেন।

সিএনবাংলা/শোভন

Sharing is caring!

 

 

shares