জগন্নাথপুরে আরো ১জন করোনাভাইরাসে আক্রান্ত: মোট আক্রান্ত ১৩৩

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:সুনামগঞ্জের জগন্নাথপুরে বাড়ছে করোনাভাইরাস সংক্রমণ। নতুন করে আরোও একজন করোনা ভাইরাসেআক্রান্ত মোট আক্রান্ত ১৩২। এখন র্পযন্ত সুস্থ্য হয়েছে ১২৫জন।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, সোমবার (২৪ আগষ্ট) সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ পরীক্ষায় উপজেলায় নতুন আরও ১জন ব্যক্তি কোভিড ১৯ পজেটিভ সনাক্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তি পৌরসভার বাসিন্দা। মঙ্গলবার (২৫ আগষ্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও এর মেডিকেল অফিসার ডা. সুপ্রিয়া রায় এর নেতৃত্বে একটি মেডিকেল টীম প্রাথমিক পরীক্ষা শেষে আক্রান্ত ব্যক্তিকে হোম আইসোলেশনে রাখেন এবং চিকি সা সহ পরর্বতী স্বাস্থ্যর্বাতা প্রদান করেন।

এছাড়াও উনার পরিবারের সবাইকে শতভাগ হোম কোয়ারান্টাইনে থাকা নিশ্চিতকরন সহ আশেপাশের
বাড়িগুলোকে সরকার র্নিদেশিত স্বাস্থ্যবিধি মেনে র্সবোচ্চ সর্তক অবস্থা অবলম্বন করার জন্য কঠোর র্নিদেশনা প্রদান করা হয়। এ সময় মেডিকেল টীমে স্বাস্থ্য সহকারী স্বরজিত দাস এবং এম্বুলেন্স চালক প্রাণেশ চন্দ্র দাস সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা র্কমর্কতা ডা.মধুসুধন ধর জানান, উপজেলায় এখন র্পযন্ত র্সবমোট ১৩৩ জন ব্যক্তি কোভিড-১৯ পজেটিভ হয়েছেন। এর মধ্যে নতুন ঘোষিত ৩ জন সহ র্সবমোট ১২৫ জন সর্ম্পূণ সুস্থ্য হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরেছেন এবং ৮ জন নিজেদের বাড়িতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা সাধীন আছেন।

সিএনবাংলা/শোভন

Sharing is caring!

 

 

shares