সিলেট শহরের ফ্রী অক্সিজেন সেবার সময় বৃদ্ধিঃ এ কার্যক্রম চলমান থাকবে দীর্ঘমেয়াদে

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট নগরীতে ফ্রী জরুরী অক্সিজেন সেবা চালু হয়েছে। কল সেন্টারের মাধ্যমে ফ্রী অক্সিজেন সেবা তত্ত্বাবধান করবে আব্দুল জব্বার জলিল ট্রাস্ট।

আজ মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে নগরীর হোটেল ফরচুনে কল সেন্টারের উদ্বোধন করা হয়।

আটাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্ট ও ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিলের সভাপতিত্বে এ সেবার উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন উক্ত সেবার ব্যবস্থাপক ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

এসময় তিনি বলেন, করোনার এই দুর্যোগ মোকাবিলায় সরকারের পাশাপাশি অনেকে এগিয়ে এসেছেন। আব্দুল জব্বার জলিল ট্রাস্ট এরমধ্যে অন্যতম। সম্প্রতি সিলেটের খ্যাতনামা কয়েকজন নাগরিক প্রয়োজনীয় অক্সিজেন না পেয়ে মৃত্যুবরণ করেছেন। যা খুবই দুঃখজনক।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস একটি অদৃশ্য ঘাতক। এই ঘাতকদের বিরুদ্ধে মোকাবিলা করতে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। তাই তিনি অন্যান্য বেসরকারি ও সামাজিক সংগঠনকেও এগিয়ে আসার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য কালে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন করোনা কালে সরকারের পাশাপাশি বিভিন্ন ব্যক্তি বা সংগঠন নিজ উদ্যোগে মানুষের জন্য যেভাবে কাজ করে যাচ্ছেন মানুষ তা আজীবন মনে রাখবে। আব্দুল জব্বার জলিল ট্রাস্ট তার মধ্যে অন্যতম।

এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সহ-সভাপতি মাওলানা খায়রুল ইসলাম, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক ডা.আদনান হোসেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদারুল আলম নবেল প্রমুখ।

জরুরি অক্সিজেন সেবা গ্রহণের কল সেন্টারের ০১৭৩৩ ৩০৯৮৬২, ০১৭৩৩ ৩০৯৮৬৩ এই নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

সিএনবাংলা / মান্না

Sharing is caring!

 

 

shares