Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
আগামীকাল পর্যটকদের জন্য খুলছে বান্দরবান – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

আগামীকাল পর্যটকদের জন্য খুলছে বান্দরবান

সিএনবাংলা ডেস্কঃ  আগামীকাল শুক্রবার থেকে শর্তসাপেক্ষে বান্দরবানের পর্যটন স্পটগুলো পর্যটকদের জন্য খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা প্রশাসনের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেন।

জেলার হোটেল-মোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বলেন, করোনার কারণে স্থবির হয়ে পড়েছে পর্যটন। জেলায় কর্মসংস্থান ও আয়ের বড় খাত হচ্ছে পর্যটন। পর্যটন কেন্দ্রগুলো খুলে দেওয়ার সিদ্ধান্তে আমরা খুশি।

অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে কড়া নজরদারি থাকবে। মাস্ক ছাড়া কাউকে পর্যটন কেন্দ্র ঢুকতে দেওয়া হবে না।

জানা যায়, মহামারি করোনার কারণে পাঁচ মাস ধরে বান্দরবানের পর্যটনকেন্দ্র বন্ধ রয়েছে। তাতে বিরাট ক্ষতির মুখে পড়েছে পর্যটন সংশ্লিষ্টরা। অবশেষে জেলার পর্যটন শিল্পের কথা ভেবে ক্ষতি কাটিয়ে উঠতে আগামী শীত মৌসুমকে সামনে রেখে শুক্রবার থেকে বান্দরবানে সব সরকারি-বেসরকারি পর্যটনকেন্দ্র ও আবাসিক হোটেল-মোটেল খুলে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

সিএনবাংলা / মান্না

Sharing is caring!

 

 

shares