বিচার বহির্ভূত হত্যাকাণ্ড আমরা চাই না: সিলেটে পররাষ্ট্রমন্ত্রী

সিএনবাংলা ডেস্ক :: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড আমরা চাই না । বিচারের মাধ্যমে অপরাধির শাস্তি হোক । তিনি বলেন, দেশে করোনার প্রাদুর্ভাবের শুরুতেই আমরা য়খন ভেন্টিলেশন, মাস্ক, পিপিই এসব নিয়ে ব্যস্ত ছিলাম, তখন আমাদেরকে প্রধানমন্ত্রী বললেন- আপনারা এগুলো নিয়ে ব্যস্ত থাকেন অসুবিধা নাই। তবে আমার দেশে একটি মানুষও যেন এই করোনাকালে না খেয়ে থাকে, সেদিকে তীক্ষ্ম নজর রাখতে হবে। অনেকে আছে যাদের নাম অনুদানের তালিকায় নেই, তারাও যেন সহযোগিতা পায়।

আমরা প্রধানমন্ত্রীর সেই নির্দেশনা মোতাবেক কাজ করেছি এবং যার ফলে এই মহামারির দীর্ঘদিনের কঠিন পরিস্থিতিতেও দেশে একজন মানুষও না খেয়ে থাকেননি।

আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) পররাষ্ট্রমন্ত্রী সকাল ১০টায় সিলেটে সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেব বাজার এলাকার পাঠানগাঁওয়ে ‘রাতারগুল অর্গানিক এগ্রো টেকনোলজি পার্ক এন্ড রিসোর্ট’র উদ্বোধনকালে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের দেশে পানি ও মানুষ দুটো সম্পদ। এই দুটি সম্পদকে যথাযথভাবে কাজে লাগাতে হবে। আমাদের বিপুল সংখ্যক প্রবাসী দেশে ফেরার সম্ভাবনা রয়েছে। তাই দেশের মানুষের যাতে কর্মসংস্থানের অভাব না হয় সেভাবে দেশকে গড়ে তুলতে হবে।

মন্ত্রী বলেন ‘রাতারগুল অর্গানিক এগ্রো টেকনোলজি পার্ক এন্ড রিসোর্ট’ এমন একটি কর্মসংস্থানের ক্ষেত্র। এখানে আমার এলাকার বহু লোক কাজ করতে পারবেন। এটি অত্যন্ত খুশির বিষয়।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares