সিলেটে উন্নয়ন কাজ পরিদর্শনে পররাষ্ট্রমন্ত্রী

সিএনবাংলা ডেস্কঃ তিন দিনের সফরে সিলেট এসেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সড়কপথে তিনি সিলেটে এসে পৌঁছান।

বুধবার দুপুর সাড়ে ১২টার পর তিনি সিলেটে চলমান বিভিন্ন উন্নয়নকাজ পরিদর্শনে যান। প্রথমেই তিনি সিলেট নগরীর শাহজালাল উপশহরের দৃষ্টিনন্দন ওয়াকওয়ের নির্মাণকাজ পরিদর্শন করেন। সেখান থেকে যান শহরতলীর হযরত শাহপরাণ (রহ.) গেট ও ফুটওভার ব্রিজ পরিদর্শনে।

উন্নয়নকাজগুলো পরিদর্শনের সময় মন্ত্রী সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন এবং কাজ দ্রুত শেষ করার তাগিদ দেন।

এর আগে সকাল ১০টায় সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সামনে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্থায়ী প্রতিকৃতি উদ্বোধন করেন মন্ত্রী। পরে দুপুর সাড়ে ১২টায় নগরীর মানিকপীর টিলায় সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেন তিনি।

উল্লেখ্য, তিনদিনের সফরে মঙ্গলবার (১৮ আগস্ট) সিলেট আসেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ . কে. আব্দুল মোমেন। আজ ও আগামীকাল সিলেটে কয়েকটি অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

জানা গেছে, আজ বিকাল ৩টায় সিলেট সিটি করপোরেশনে ‘আগামীর সিলেট’ প্রকল্প সংক্রান্ত আলোচনা সভায় যোগ দেবেন মন্ত্রী। বিকাল ৫টায় হাফিজ কমপ্লেক্সে রয়েছে জাতীয় শোক দিবসের দোয়া মাহফিল, সেখানেও উপস্থিত থাকবেন ড. এ . কে. আব্দুল মোমেন।
আগামীকাল বৃহস্পতিবার (২০ আগস্ট) পররাষ্ট্রমন্ত্রী সকাল ১০টায় সিলেটের রাতারগুল অর্গানিক এগ্রো টেকনোলজি পার্ক এবং রিসোর্টের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন প্রধান অতিথি হিসেবে। পরে বেলা ১১টায় সিলেট সদর উপজেলার বাইশটিলাস্থ জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ কার্যক্রমের উদ্বোধন করবেন মন্ত্রী। দুপুর ১২টায় সিলেট থেকে সড়ক পথে মৌলভীবাজারের উদ্দেশ্যে এবং সেখান থেকে বিকালে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন মন্ত্রী।

সিএনবাংলা/ মান্না

Sharing is caring!

 

 

shares