নিচিচা’র প্রতিষ্ঠাবার্ষিকীতে গোয়াইনঘাট উপজেলা শাখার র‍্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদকঃনিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) গোয়াইনঘাট উপজেলা শাখার উদ্যোগে সংগঠনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ আগষ্ট ২০২০ ইং) দুপুরে র‍্যালী টি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা শহীদ মিনারে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশ শেষে গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও মিলাদ মাহফিল।

সংগঠনের গোয়াইনঘাট উপজেলা শাখার যুগ্ম আহবায়ক সাইদুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব জসীম উদ্দিনের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সিলেট শহরস্থ গোয়াইনঘাট ছাত্র পরিষদের সভাপতি রিয়াজ উদ্দিন বাবুল। প্রধান অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট প্রবাসী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আলী আহমদ, বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহবায়ক মতিউর রহমান দুলাল। এসময় বক্তারা তাদের বক্তব্যে নিরাপদ চিকিৎসার জন্য নানা রকম দাবী দাওয়া উপস্থাপন করেন। এবং সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান যুবরাজ খানের ছেলে নওশাদ খান চিকিৎসা অবহেলায় মৃত্যুবরণের জন্য গভীর শোক ও তার আত্মার শান্তি কামনা করা হয়।

আলোচনা সভায় সদ্য প্রয়াত (নিচিচা) গোয়াইনঘাট উপজেলা শাখার যুগ্ম আহবায়ক আহমদ আল মাসউদের মায়ের জন্য শোক প্রস্তাব আনা হয়, সংগঠনের পক্ষথেকে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহবায়ক সেলিম ইকবাল তানিম, আবুল ফজল জনি, জয়নাল আবেদীন, বাহার আহমদ, আব্দুর রব, হোসাইন আহমদ, সদরুল ইসলাম, আরিফ আহমদ, শাহিন আহমদ, সংগঠনের সদস্য ফয়সল আহমদ, ফরিদ আহমদ, রিয়াজুল ইসলাম, আমিরুল ইসলাম, নাদিম হাসান,জাকারিয়া, শাহেদ, সাদিকুর রহমান, আতাউল্লাহ, এরশাদ আলী, দেলওয়ার, রুবেল প্রমুখ।

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মোঃ ফয়সল আহমদ।

সিএনবাংলা/ মান্না

Sharing is caring!

 

 

shares