Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
কঙ্গনার সময় ফুরিয়ে আসছে ! – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

কঙ্গনার সময় ফুরিয়ে আসছে !

সিএনবাংলা ডেস্কঃ বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হবে বলে দাবি করেছেন তিনি। বলিডউ তারকা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই প্রকাশ্যে মুম্বাইয়ের মাফিয়া রাজ নিয়ে কথা বলছেন কঙ্গনা। করণ জোহর থেকে রণবীর কাপুর, মহেশ ভাট, আলিয়া ভাটের বিরুদ্ধে বিষোদ্গার করতে ছাড়েননি তিনি। তার টুইটার অ্যাকাউন্ট এখন ট্রেন্ডিং। খরব আনন্দবাজারের।

কঙ্গনা টুইট করে বলেন, ‌আমার বক্তব্যকে মুম্বাইয়ের মুভি মাফিয়ারা একমাত্রিক ভাবছে। আমার সময় ফুরিয়ে আসছে! যেকোনো মুহূর্তে আমার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হবে। কিন্তু এর মধ্যেও যে সময় বেঁচে আছে ,সেখানে মুভি মাফিয়াদের কীর্তি সরাসরি প্রকাশ্যে আনার চেষ্টা চালিয়ে যাব আমি।’ সম্প্রতি হ্যাশট্যাগের মাধ্যমে বয়কট কঙ্গনা বলে ক্যাম্পেইন চলছে।

কঙ্গনার টুইটে ভক্তরা তার পক্ষ সমর্থন করে লিখেছেন, কঙ্গনা সত্যি কথা বলার সাহস রাখেন। টুইট বন্ধ করে তার মুখ বন্ধ করা যাবে না।

কেউ কেউ বলেছেন, আপনি টুইট ছেড়ে ইউটিউবে আসুন। আপনাকে কেউ আটকাতে পারবে না। আমরা আছি আপনার সঙ্গে।

সিএনবাংলা / মান্না

Sharing is caring!

 

 

shares