Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিঙ্গাপুরে ৪ বাংলাদেশি গ্রেফতার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিঙ্গাপুরে ৪ বাংলাদেশি গ্রেফতার

সিএনবাংলা ডেস্ক :: অভিবাসন সংক্রান্ত অপরাধের কারণে চার বাংলাদেশি ও সিঙ্গাপুরের এক নাগরিককে গ্রেফতার করেছে সিঙ্গাপুরের অভিবাসন বিষয়ক কর্তৃপক্ষ ইমিগ্রেশন অ্যান্ড চেকপয়েন্টস অথরিটি (আইসিএ)। সোমবার ( ১৭ আগস্ট) গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে আইসিএ। খবর স্ট্রেইটস টাইমসের।

আইসিএ এক বিবৃতিতে জানিয়েছে, অভিবাসন সংক্রান্ত অপরাধের কারণে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিদের মধ্যে চারজন বাংলাদেশি এবং একজন সিঙ্গাপুরের নাগরিক। তাদের বয়স ২৫ বছর থেকে ৫৭ বছরের মধ্যে।

তাদের বিরুদ্ধে অভিযোগ, ভিসার মেয়াদোত্তীর্ণ হয়ে যাওয়ার পরও তারা সিঙ্গাপুরে অবস্থান করছেন এবং অভিবাসন বিরোধী অপরাধের সঙ্গে যুক্ত এমন সব কাজ করছেন।
গত বৃহস্পতিবার আইন প্রয়োগকারীরা যখন অভিযান পরিচালনা করেন, তখন এসব ব্যক্তি ক্লিনিং সার্ভিস বা পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করছিলেন। তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে আইসিএ।

দোষী সাব্যস্ত হলে তাদের কমপক্ষে ৬ মাসের জেল অথবা সর্বোচ্চ দুই বছরের জেল দেওয়া হতে পারে। সঙ্গে জরিমানা করা হতে পারে ৬ হাজার ডলার।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares