Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
করোনায় একদিনে সর্বাধিক মৃত্যুর রেকর্ড অস্ট্রেলিয়ায় – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

করোনায় একদিনে সর্বাধিক মৃত্যুর রেকর্ড অস্ট্রেলিয়ায়

সিএনবাংলা ডেস্ক :: গত কয়েক দিন করোনাভাইরাস পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে থাকলেও সবশেষ ২৪ ঘণ্টায় হতাশাজনক একটি দিন দেখল অস্ট্রেলিয়া। এই সময়ে রেকর্ড সংখ্যক মৃত্যু দেখেছে দেশটি। খবর রয়টার্সের।

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ২৫ জনের মৃত্যু হয়েছে অস্ট্রেলিয়ায়, যা একদিনের হিসেবে রেকর্ড। মৃতদের সবাই ভিক্টোরিয়া রাজ্যের।

এর আগে অস্ট্রেলিয়ায় ২৪ ঘণ্টার হিসেবে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড হয়েছিল ১২ আগস্ট, ২১ জন।
অস্ট্রেলিয়ার দক্ষিণ-পূর্ব রাজ্যটিতে ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমণ পাওয়া গেছে ২৮২ জনের শরীরে, যা আগের দিন থেকে ১৩ জন বেশি। রবিবার দেশটিতে আক্রান্তের সংখ্যা ছিল ২৭৯ জন।

তবে দৈনিক আক্রান্তের সংখ্যা অনেকটাই কমতির দিকে। চলতি মাসের শুরুর দিকে প্রতিদিন আক্রান্তের সংখ্যা ছিল ৭০০ জনের বেশি। স্বাস্থ্য কর্তৃপক্ষ বলছে, কঠোর লকডাউন সংক্রমণ রোধ করতে কাজে দিচ্ছে।

সব মিলিয়ে অস্ট্রেলিয়ায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৩ হাজার ৫০০। এর মধ্যে মৃত্যু হয়েছে ৪২১ জনের। করোনাভাইরাস নিয়ন্ত্রণে যে কয়টা দেশ এখন পর্যন্ত সাফল্যের পরিচয় দিয়েছে অস্ট্রেলিয়া এর অন্যতম।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares