যান্ত্রিক ত্রুটিতে বিদ্যুৎহীন সিলেট নগরীর বিভিন্ন এলাকা

সিএনবাংলা ডেস্কঃ যান্ত্রিক ত্রুটির কারণে রোববার দুপুর থেকে বিদ্যুৎহীন রয়েছে সিলেট নগরের বেশিরভাগ এলাকা। গরমে দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকায় দুর্ভোগে পড়েছেন নগরবাসী। কখন পুণরায় বিদ্যুৎ সংযোগ চালু হবে তা নিশ্চিত করে বলতে পারছেন না সংশ্লিস্টরা।

বিদ্যুৎ বিতরণ বিভাগ সিলেট অঞ্চলের প্রধান প্রকৌশলী মোকাম্মেল হোসেন জানান, আমাদের দুটি ফিডারে সমস্যা দেখা দিয়েছিলো। একারণে নগরের অনেক স্থানে বিদ্যুৎ চলে যায়। তবে আমরা ফিডার দুটি ইতোমধ্যে চালু করেছি। কিন্তু এখন ৩৩ কেভি জাতীয় গ্রিড লাইনের ব্রেকার বিকল হয়ে পড়েছে। এটি চালু করা যাচ্ছে না।

তিনি বলেন, আমরা সকলেই এখন গ্রিড লাইনের কুমারগাও সাবস্টেশনে আছি। ব্রেকার চালুর অপেক্ষায় রয়েছি। তবে এটি চালু করতে কতক্ষণ লাগবে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এদিকে, যান্ত্রিক এই ত্রুটির কারণে রোববার দুপুর ১টা থে‌কে বিদ্যুৎহীন অবস্থায় রয়েছে নগরের প‌শ্চিম জিন্দাবাজার, জল্লারপাড়, মাসু‌দীঘিরপাড়, জামতলা, রা‌মেরদী‌ঘিরপাড়, দাঁড়িয়াপাড়া, ভাতা‌লিয়া, মধুশহীদ, কাজলশাহ, শেখঘাট, পু‌লিশলাইন, বাগবাড়ি, মদিনা মার্কেট, আখালিয়া, দক্ষিণ সুরমার কদমতলি, গোটাটিকর বিসিক শিল্প নগরীসহ বেশিরভাগ এলাকায়।

Sharing is caring!

 

 

shares