Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বার্সেলোনার জালে বায়ার্নের ৮ গোল – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বার্সেলোনার জালে বায়ার্নের ৮ গোল

স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বার্সেলোনার জালে গোল উৎসব করেছে বায়ার্ন মিউনিখ। লিসবনে শুক্রবার রাতের কোয়ার্টার ফাইনালে ৮-২ গোলে জিতেছে হান্স ফ্লিকের দল।

ম্যাচে জোড়া গোল করেছেন টমাস মুলার ও ফিলিপে কুতিনহো। একটি করে রবের্ত লেভানদোভস্কি, সের্গে জিনাব্রি, ইভান পেরিসিচ ও জশুয়া কিমিচ। আর বার্সেলোনার পক্ষে গোল করেছেন লুইস সুয়ারেস এবং অন্য গোলটি আত্মঘাতী।

ম্যাচের চতুর্থ মিনিটে পেরিসিচের কাছ থেকে বল পেয়ে লেভানদোভস্কিকে খুঁজে নেন মুলার। ফিরতি পাস পেয়ে বাঁ পায়ের শটে জাল খুঁজে নেন এই জার্মান ফরোয়ার্ড। সপ্তম মিনিটে সমতাসূচক গোলও পেয়ে যায় বার্সা। ফ্রেংকি ডি ইয়ংয়ের সাদামাটা ক্রসকে বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালে পাঠিয়ে দেন দাভিদ আলাবা।

২২তম মিনিটে আবার এগিয়ে যায় বায়ার্ন। জিনাব্রির কাছ থেকে বল পাওয়া পেরিসিচের কোনাকুনি শট বার্সা গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনের বুটে লেগে জালে জড়ায়। ২৭তম মিনিটে ব্যবধান আরও বাড়ায় বায়ার্ন। ক্লেমো লংলেকে পেছনে ফেলে জিনাব্রি খুঁজে নেন জাল।

বায়ার্নের একের পর এক আক্রমণে যেন দিশা হারিয়ে ফেলে বার্সেলোনা। সুযোগ কাজে লাগিয়ে ৩১তম মিনিটে ব্যবধান আরও বাড়ায় বায়ার্ন। কিমিচের নিচু ক্রসে লংলেকে এড়িয়ে জাল খুঁজে নেন মুলার।

৫৭তম মিনিটে নিজেদের প্রথম সুযোগে ব্যবধান কমায় বার্সেলোনা। জর্দি আলবার কাছ থেকে বল পেয়ে জাল খুঁজে নেন সুয়ারেস। খানিক পর আবার ব্যবধান বাড়িয়ে নেয় বায়ার্ন। নেলসন সেমেদোকে এড়িয়ে আলফানসো ডেভিস বাইলাইন থেকে কাট ব্যাক করলে ছুটে গিয়ে জাল খুঁজে নেন কিমিচ।

৮২তম মিনিটে কৌতিনিয়োর চমৎকার ক্রসে জাল খুঁজে নেন পোলিশ স্ট্রাইকার লেভানদোভস্কি। আসরে এটি তার চতুদর্শ গোল। মৌসুমে ৫৪তম। লেভানদোভস্কির গোলে অবদান রাখা কৌতিনিয়ো ৮৫ ও ৮৯তম জালের দেখা পান। বার্সেলোনা থেকে জার্মান দলটিতে ধারে খেলা ব্রাজিলিয়ান মিডফিল্ডার উদযাপন করেননি গোল।

ম্যানচেস্টার সিটি ও অলিম্পিক লিঁওর মধ্যে জয়ী দলের বিপক্ষে সেমি-ফাইনালে খেলবে বায়ার্ন।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares