Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
গোয়াইনঘাটে ভারতীয় মদ উদ্ধার করেছে পুলিশ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

গোয়াইনঘাটে ভারতীয় মদ উদ্ধার করেছে পুলিশ

সিএন বাংলা ডেস্ক: সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার করা হয়েছে।

গতকাল বুধবার (১২ আগস্ট) দিবাগত রাতে উপজেলার পান্তুমাই টিক্কারচর এলাকায় অভিযান চালিয়ে এসব ভারতীয় মদ উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, উদ্ধারকৃত মদের আনুমানিক বাজারমূল্য প্রায় ২ লাখ ৬৮ টাকা।

পুলিশ সূত্রে জানা যায়, ভারত থেকে মদের চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই যীশু দত্ত ও মাসুম এবং এএসআই মশিউরসহ পুলিশের একটি দল পশ্চিম জাফলং ইউনিয়নের পান্তুমাই টিক্কার চর এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালিয়ে গেলে পুলিশ পরিত্যক্ত অবস্থায় ২৬৪ বোতল ভারতীয় মদ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ জানান, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন মহোদয়ের নির্দেশে গোয়াইনঘাট থানাকে মাদকমুক্ত করার লক্ষ্যে কাজ করছে পুলিশ। মাদকবিরোধী এ অভিযান চলমান থাকবে বলে জানান ওসি।

Sharing is caring!

 

 

shares