লিও ক্লাব অব সিলেটের আন্তর্জাতিক যুব দিবস উদযাপন

শেখ রিদওয়ান হোসাইনঃ

বিভিন্ন সেবা কর্মসূচির মাধ্যমে আন্তর্জাতিক যুব দিবস উদযাপন করছে লিও ক্লাব অব সিলেট। কর্মসুচির অংশ হিসাবে আজ নগরীর আম্বরখানা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে বৃক্ষরোপণ, করোনা ভাইরাস সচেতনতা এবং পিপিই বিতরণ করা হয়।

লিও ক্লাব অব সিলেটের সভাপতি লিও শায়েল আহমেদ এর সভাপতিত্বে এবং সেক্রেটারি লিও দাইয়ান আহমেদ এর পরিচালনায় উক্ত পোগ্রামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লায়ন জেলা ৩১৫ বি ১ এর প্রাক্তন জেলা গভর্নর লায়ন ডাঃ আজিজুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব সিলেটের প্রাক্তন সভাপতি ও লায়ন্স শিশু হাসপাতালের কোষাধ্যক্ষ লায়ন জুবায়ের আহমেদ চৌধুরী ,আম্বরখানা বালিকা উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমেদ, সহকারী অধ্যাপক মোহাম্মদ জমির উদ্দিন,লায়ন্স ক্লাব অব সিলেটের প্রাক্তন সভাপতি, জেলা ৩১৫ বি১ এর লিও স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও লিও ক্লাব অব সিলেটের এডভাইজার লায়ন ইমরান আহমেদ, লায়ন্স ক্লাব অব সিলেটের সেক্রেটারি লায়ন আবদুল্লাহ আল মামুন,প্রাক্তন কোষাধ্যক্ষ লায়ন হুমায়ুন কবীর।

বক্তব্যে অতিথিরা বলেন, লিওরা তরুন,তাদের দায়িত্ব বেশি। তাদের Covid-19 সম্পর্কে জনসচেতনতা বাড়াতে হবে এবং বেশি বেশি বৃক্ষ রোপন করে বঙ্গবন্ধুর সবুজ বিপ্লবের স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে পরিবেশের ভারসাম্য বজায় রাখতে হবে। বক্তারা করোনা প্রতিরোধে সবাইকে সচেতন এবং পরিবেশের ভারসাম্য রক্ষায় নিয়মিত গাছ লাগানোর আহবান জানান। লিওদের মধ্যে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট ৩১৫ বি১ এর ভাইস প্রেসিডেন্ট লিও আশরাফুল আহমেদ, ডিস্ট্রিক্ট জয়েন্ট সেক্রেটারি লিও জাকির আহমেদ,লিও ক্লাব অব সিলেটের জয়েন্ট সেক্রেটারি লিও ইমরান আলী, কোষাধ্যক্ষ লিও সামিয়া জামান,সহ-কোষাধ্যক্ষ লিও ইসরাত জাহান,লিও নাঈমুল ইসলাম,টেমার লিও ইমন হোসেন,টেইল টুইস্টার লিও পলাশ প্রমুখ।

সিএনবাংলা/এনএএ

Sharing is caring!

 

 

shares