Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেটের দক্ষিণ সুরমায় বাসের নিচে মোটরসাইকেল, একজনের অবস্থা আশঙ্কাজনক – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেটের দক্ষিণ সুরমায় বাসের নিচে মোটরসাইকেল, একজনের অবস্থা আশঙ্কাজনক

সিএনবাংলা ডেস্কঃ  সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণসুরমার নাজিরবাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আজ বুধবার (১২ আগস্ট) বিকেল ৪টায় নাজিরবাজারের দক্ষিণে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ১৫-০১১৯) নাজিরবাজারের দক্ষিণের ব্রিজ থেকে নেমেই একই দিক থেকে আসা দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এসময় মোটরসাইকেল পুরোটাই এনা বাসের নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলের এক আরোহির এক পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক। মোটরসাইকেলের অন্য আরোহীও মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

খবর পেয়ে দক্ষিণ সুরমার থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে। তবে এনা বাসের চালককে আটক করতে পারেনি।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন গনমাধ্যমকে বলেন-সিলেটগামী এনা বাসের নিচে চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এনার চালক পালিয়ে গেছে, তাকে আটক করা যায়নি।

সিএনবি / এম

Sharing is caring!

 

 

shares