সিলেট বিমান অফিসের সামনে প্রবাসীদের বিক্ষোভ

সিএনবাংলা ডেস্কঃ  সিলেটে নগরীর মজুমদারীতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অফিসের সামনে বিক্ষোভ করছেন গ্রাহকরা । আজ সকাল ১০টা থেকে বিমান অফিসের সামনে বিক্ষোভ করছেন বিমান যাত্রীরা।

জানা যায়, দীর্ঘদিন পর সিলেটে আটকা পড়া দুবাই প্রবাসীরা ফ্লাইট খোলার পর থেকে টিকিট বুকিং দিতে সিলেট বিমান অফিসে ভিড় জমাতে থাকেন। আজ সকাল থেকে অফিসের গেইটের বাইরের লোকদের দাঁড় করিয়ে রাখা হচ্ছে । কাউকে ভিতরে প্রবেশ করেত দেওয়া হচ্ছে না । বিক্ষোভকারীদের অভিযোগ ভিতরে জায়গা থাকা স্বত্বেও বাইরে মানুষ রেখে দেওয়া হচ্ছে । যারা টাকা দিচ্ছে তাদের ভিতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে । কিন্তু যারা সকাল থেকে এসে লাইনে দাঁড়িয়েছে আছে তাদেরকে ভিতরে যেতে দেওয়া হচ্ছে না।

বিক্ষোভকারীদের মধ্যে প্রবাসী কয়েকজন জানান, দীর্ঘ দিনধরে দেশে রয়েছেন । তারা প্রবাসে ফিরে যেতে চান বলে আজ বিমান অফিসে আসেন । কিন্তু অফিস কর্তৃপক্ষ লোকজন টিকেট নেই বলে দিচ্ছেন বার বার । তবে যারা টাকা দিচ্ছেন তাদেরকে টিকেট দেওয়া হচ্ছে ।

তবে সিলেট বিমান অফিসের জেলা ব্যবস্থাপক মো.শাহনেওয়াজ মজুমদার বলেন, বাংলাদেশে বিমানের টিকিট সঙ্কটের কারণে সিলেটে আটকা পড়া দুবাই প্রবাসীরা অফিসের সামনে জড়ো হয়েছেন। আগামী ৩০ তারিখ পর্যন্ত বাংলাদেশ বিমানের কোনো ফ্লাইটেরই কোনো আসন খালি নেই। তবে আমরা তাদের কাগজপত্র ফটোকপি করে রেখে দিচ্ছি, যখনই টিকিট অ্যাভেলেবল হবে তাদেরকে মেসেজ দেয়া হবে।

সিএনবি/এম 

Sharing is caring!

 

 

shares