বুধবার থেকে করোনার তথ্য প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হবে

সিএনবাংলা ডেস্কঃ  করোনাভাইরাসের তথ্য দেশবাসী ও গণমাধ্যমকে জানাতে দীর্ঘদিন ধরে চালিয়ে আসা প্রতিদিনের স্বাস্থ্য বুলেটিনের ইতি টেনেছে স্বাস্থ্য অধিদফতর। আজ মঙ্গলবার শেষবারের মতো এই বুলেটিন উপস্থাপন করা হয়।

স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, অনলাইনে আর ব্রিফিং হবে না। আগামীকাল বুধবার থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে করোনা সম্পর্কিত সব তথ্য পাবে গণমাধ্যম।

গত চার মাসেরও বেশি সময় ধরে দুপুর আড়াইটায় করোনাভাইরাস সম্পর্কিত নিয়মিত স্বাস্থ্য বুলেটিন পরিবেশন করে আসছিল স্বাস্থ্য অধিদফতর।

মঙ্গলবার গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগ্রহ হয়েছে ১৫ হাজার ৩১৭টি এবং পরীক্ষা হয়েছে ১৪ হাজার ৮২০টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ১২ লাখ ৮৭ হাজার ৯৮৮টি। ২৪ ঘণ্টায় যা নমুনা পরীক্ষা হয়েছে, তাতে করোনা শনাক্ত হয়েছে দুই হাজার ৯৯৬ জনের মধ্যে।

ফলে এ পর্যন্ত শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল দুই লাখ ৬৩ হাজার ৫০৩ জনে। আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন ৩৩ এবং এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন তিন হাজার ৪৭১ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন এক হাজার ৫৩৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন এক লাখ ৫১ হাজার ৯৭২ জন।

সিএনবি/ মান্না

Sharing is caring!

 

 

shares