Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
‘ঘাস খেয়ে বাঁচব, তবুও পাকিস্তানের সামরিক ব্যয় বাড়াব’ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

‘ঘাস খেয়ে বাঁচব, তবুও পাকিস্তানের সামরিক ব্যয় বাড়াব’

সিএনবাংলা ডেস্ক :: পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আক্তার বলেছেন, তার দেশের সামরিক শক্তি বাড়ানোর জন্য যদি ঘাস খেয়ে বাঁচতে হয়, তাতেও তিনি রাজি আছেন।

সম্প্রতি এক টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে এমন মন্তব্য করেছেন রাওলপিন্ডি এক্সপ্রেস। খবর এএনআই।

শোয়েব আক্তার বলেন, আল্লাহ যদি আমাকে ক্ষমতা দেন, তাহলে প্রয়োজনে আমি নিজে ঘাস খেয়ে বাঁচব তবু সেনাবাহিনীর বাজেট বৃদ্ধি করব।

পাকিস্তানে সামরিক ও বেসামরিক শক্তির মধ্যে স্বাভাবিক সম্পর্কের নজির সেভাবে দেখা যায়নি। বেসামরিক প্রশাসনে বারবার সামরিক হস্তক্ষেপের ঘটনা ঘটেছে। বিষয়টি বোধগম্য নয় শোয়েবের।

তিনি বলেন, (ক্ষমতা পেলে) আমি আমার আর্মি প্রধানকে নিয়ে বসব এবং সিদ্ধান্ত নেব। যদি বাজেট থাকে ২০ শতাংশ, আমি সেটাকে ৬০ শতাংশ পর্যন্ত বাড়িয়ে দেব। আমরা যদি একজন আরেকজনকে অপমান করি, তাহলে ক্ষতি হয় দুই পক্ষেরই।

দেশের জন্য গুলি হজম করতেও রাজি ছিলেন বলে সাক্ষাৎকারে জানিয়েছেন শোয়েব আক্তার। তার দাবি, ১৯৯৯ সালে ভারতের বিরুদ্ধে কারগিল যুদ্ধে অংশ নেয়ার জন্য কাউন্টি ক্রিকেটের অফার ছেড়েছিলেন।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares