Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বার্সোলোনার সহজ জয়ে শেষ-৮ নিশ্চিত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বার্সোলোনার সহজ জয়ে শেষ-৮ নিশ্চিত

শেখ রিদওয়ান হোসাইনঃ

ঘরের মাঠ নূ-ক্যাম্পে বার্সোলোনার ম্যাচ মানেই দারুণ কিছু। আর এই মাঠের কোনো ম্যাচে যদি মেসি থাকে,তাহলে তো কথাই নেই!

চ্যাম্পিয়নস লীগের রাউন্ড-১৬ এর ম্যাচে চিরচেনা মাঠে ইতালিয়ান দল নাপোলিকে ৩-১ গোলের সহজ ব্যবধানে হারিয়ে রাউন্ড-৮ নিশ্চিত করলো মেসি বাহিনী।

ম্যাচের ১০ মিনিটের মাথায় লেংলেটের গোলে এগিয়ে যায় বার্সা। মিডফিল্ডার রাকিটিচের বাড়ানো বল থেকে গোল করেন ডিফেন্ডার লেংলেট।

এর কিছুক্ষণ পরই মেসি ম্যাজিক দেখতে পায় কোটি ভক্ত। প্রথমার্ধের ২৩ মিনিটে ডি বক্সের বাইরে থেকে বল নিয়ে বল নিয়ে ছুটে একাই গোল করেন তিনি। বলটি নেওয়ার সময় নাপোলিয়ান ডিফেন্ডাররা তাকে ফাউল করে যেনো রুখতে পারেনি,মেসি পড়ে গিয়েও ঠিকই তার নিখুঁত শটে গোলকিপারকে বোকা বানিয়ে দৃষ্টিনন্দন গোলটি করেন।

এ নিয়ে মেসি চ্যাম্পিয়নস লীগে রেকর্ড ৩৫ ভিন্ন দলের সাথে গোল করার রেকর্ড গড়লেন। যদিও এই রেকর্ডটা মেসির আগেই ছিলো।

নূ ক্যাম্পে বার্সোলোনার হয়ে চ্যাম্পিয়নস লীগে ৬৬ ম্যাচ খেলে ৬৭ গোল ও ২২ এসিস্ট করেন লিওনেল মেসি। এই অবিশ্বাস্য স্ট্যাটই বলে দেয় ঘরের মাঠে মেসি কতোটা ভয়ংকর।

ম্যাচের শেষ দুটি গোলও আসে প্রথমার্ধে। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে সুয়ারেজ পেনাল্টি থেকে গোল করলে বার্সার রাউন্ড-৮ অনেকটাই নিশ্চিত হয়ে যায়। নাপোলি ১ টি মাত্র মাত্র গোল পরিশোধ করে ৪৫+৫ মিনিটে অতিরিক্ত সময়ে। পেনাল্টি থেকে গোলটি করেন ইনসিন।

Sharing is caring!

 

 

shares