Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জৈন্তাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে সাংবাদিক গোলজার আহমদ হেলালের খাদ্যসামগ্রী বিতরণ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জৈন্তাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে সাংবাদিক গোলজার আহমদ হেলালের খাদ্যসামগ্রী বিতরণ

জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি ও বৃহত্তর জৈন্তিয়া কল্যাণ পরিষদের চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক গোলজার আহমদ হেলাল বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন,উপর্যুপরি বন্যায় মানুষের জান-মালের অনেক ক্ষতি হয়েছে ।বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষজন অবর্ণণীয় কষ্টের মধ্য দিয়ে মানবেতর জীবন যাপন করছেন। কোন কোন জায়গায় পানি কমলেও এখনও মানুষের জীবনযাত্রা সচল হয় নি। আর যে সকল মানুষের ঘর-বাড়ী পুরোটাই ডুবন্ত ছিল তাদের স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে অনেক বেগ পেতে হচ্ছে। তাই করোনাকালীন এ দুর্যোগের সময় বন্যায় ক্ষতিগ্রস্ত জনগণের সাহায্যে সরকার ও বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

গোলজার আহমদ হেলাল আজ (০৮/০৮/২০ইং) শনিবার বিকেলে বন্যা কবলিত জৈন্তাপুর উপজেলার প্রত্যন্ত জনপদের বিভিন্ন পল্লীতে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কালে এ কথাগুলো বলেন। এ সময় তিনি তাদের ব্যক্তিগত খোঁজ খবরও নেন। বন্যায় ক্ষতিগ্রস্তদের খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্টুডেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশনের জৈন্তাপুর উপজেলার অন্যতম পৃষ্ঠপোষক জসিম উদ্দিন ,দৈনিক আলোকিত সিলেট এর নিজস্ব আলোকচিত্র সাংবাদিক হোসেন মিয়া, প্রবীণ মুরব্বি শামীম আহমেদ প্রমুখ।

সিএনবাংলা/এম

Sharing is caring!

 

 

shares