Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
নিউইয়র্কে একইদিনে তিন বাংলাদেশি তরুণের মৃত্যু – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

নিউইয়র্কে একইদিনে তিন বাংলাদেশি তরুণের মৃত্যু

আমেরিকা থেকে আকছার মোহাম্মদঃ গত বুধবার ছিল নিউ ইয়র্ক বাসীর জন্য অন্যরকম একটি দিন। এইদিনে, নিউ ইয়র্কে একইদিনে ঝরে গেল তিন-তিনটি তাজা প্রাণ।

জামিয়া ইসলামিক সেন্টার উডহেভেন-এর ইমাম ও খতিব মাওলানা শায়খ আসাদ আহমেদের বড় ছেলে মহসিন আহমেদ মারা যান বুধবার সন্ধ্যার দিকে ।তার বয়স হয়েছিল ২৮ বছর । ওজনপার্কে তার বাসার কাছে পিএস ২১৪’র সামনে নিজ গাড়ির ভেতর তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়ে থাকতে পারে। মৃত্যুর কারণ তদন্ত করছে নিউইয়র্ক পুলিশ।

প্রথমআলো উত্তর আমেরিকা সংস্করণের সাংবাদিক লেখক গবেষক রহমান মাহবুবের ছেলে মারজান রহমান মারা যান বুধবার রাত ১০টায় । কুইন্স এলাকার একটি সুইমিং পুল থেকে তাকে উদ্ধার করে জ্যামাইকা হসপিটালে নিয়ে যাওয়া হয়। মধ্যরাতে তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে কার্ডিয়া-ক্যারিস্টের কারণে তার মৃত্যু হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

অপরদিকে বন্ধুদের সাথে লেকে সাঁতার কাটা অবস্থায় পানিতে ডুবে মারা যায় তানভির মিয়া। সে ছিল ব্রঙ্কসের বাসিন্দা।
তানভিরের বন্ধুরা জানায়, সাঁতার কাটা অবস্থায় হঠাৎ ‘হেল্প হেল্প’ বলে চিৎকার করতে থাকে সে। বন্ধুরা তাকে উদ্ধারে এগিয়ে গেলেও শেষ রক্ষা করতে পারেনি। মৃত্যকালে তার বয়স ছিল ২৪ বছর।

একই দিনে তিন তরুণের মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া ।

Sharing is caring!

 

 

shares