Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ধামরাইয়ে নৌকাডুবি: নিখোঁজ ছাত্রীর মরদেহ উদ্ধার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ধামরাইয়ে নৌকাডুবি: নিখোঁজ ছাত্রীর মরদেহ উদ্ধার

সিএনবাংলা ডেস্ক:: ঢাকার ধামরাইয়ে ঝড়ের সময় নৌকা ডুবে নিখোঁজ থাকা স্কুলছাত্রী পন্থি আক্তারের (১৪) মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। বুধবার দুপুরে ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের রৌহারটেক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ডুবুরি দল ২০ ঘণ্টা চেষ্টার পর তাকে উদ্ধার করেছে বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের রৌহারটেক এলাকায় নানার বাড়ি নৌকা নিয়ে বেড়াতে গিয়ে মঙ্গলবার দুপুরে কলেজছাত্রী আফরিন আক্তার ও অষ্টম শ্রেণির ছাত্রী পন্থি আক্তার ঝড়ের কবলে পড়ে নৌকা উল্টে ডুবে যায়। এতে কলেজছাত্রী আফরিন আক্তারের মরদেহ উদ্ধার করা হলেও স্কুলছাত্রী পন্থি আক্তার নিখোঁজ ছিল। বুধবার দুপুরে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে।

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন অফিসার হুমায়ুন কবির জানান, নিখোঁজ স্কুলছাত্রীকে প্রায় ২০ ঘণ্টা চেষ্টা চালানোর পর উদ্ধার করতে সক্ষম হয়েছি।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares