Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেট বেতার কেন্দ্রে ট্রান্সফরমার বিস্ফোরণ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেট বেতার কেন্দ্রে ট্রান্সফরমার বিস্ফোরণ

সিএনবাংলা ডেস্ক :: বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের সাব স্টেশনে একটি ট্রান্সফরমার বিস্ফোরণ ঘটায় সম্প্রচার কার্যক্রম ব্যাহত হয়েছে। দুপুর ১২ টা নাগাদ পুরোপুরি ঠিক হওয়ার আশা ব্যক্ত করেছেন সংশ্লিষ্ট কর্মকর্তা।

জানা গেছে, আজ বুধবার (৫ আগস্ট) সকাল ৮টার দিকে বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের সম্প্রচার কার্যক্রম হঠাৎ বন্ধ হয়ে যায়। কারিগরি ত্রুটির কারণে এসময় প্রায় দেড় ঘণ্টা বন্ধ ছিলো কেন্দ্রের সম্প্রচার কার্যক্রম। কেন্দ্রের নিজস্ব সাব স্টেশনে বৈদ্যুতিক গোলযোগের কারণে মূলত সকাল আটটার ইংরেজি সংবাদের পর থেকে সম্প্রচার বন্ধ হয়ে যায়। তখন দেড় ঘণ্টার মতো সময় চ্যানেল ৮৮.৮ এফ এম ও ১০৫.২এফ – এম বন্ধ ছিলো। পরবর্তীতে পৌনে নয়টার দিকে একটি চ্যানেলে সম্প্রচার কার্যক্রম আবার শুরু হয়।

সিলেট কেন্দ্রের পরিচালক মো. ফখরুল আলম বলেন, ‘কেন্দ্রের ভেতরের সাব স্টেশনের একটি ট্রান্সফরমারে বিস্ফোরণ হয়েছে। এতে সাময়িক সময়ের জন্য সিলেট কেন্দ্রের সম্প্রচার বন্ধ রয়েছে। তবে বিদ্যুৎ বিভাগের লোকজন কাজ করছে।

দুপুর ১২টার দিকে সম্প্রচার পুরোপুরি চালু হয়ে যেতে পারে বলে তিনি জানান।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares