Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সড়ক দুর্ঘটনায় ঢাকা কলেজছাত্র নিহত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সড়ক দুর্ঘটনায় ঢাকা কলেজছাত্র নিহত

সিএনবাংলা ডেস্ক:: মাদারীপুরের শিবচরে সড়ক দুর্ঘটনায় ঢাকা কলেজের এইচএসসি পরিক্ষার্থী সাদভী (২০) মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের শিবচরের পাচ্চর গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদভী নড়াইলের লোহাগড়া উপজেলার ইটনা গ্রামের সাইফুল ইসলামের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঢাকা থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ির উদ্দেশ্য রওনা হয় সাদভী। দুপুরে মোটরসাইকেলটি কাঁঠালবাড়ি ঘাট পার হয়ে ঢাকা-খুলনা মহাসড়কের পাচ্চরে দ্রুতগতিতে টেনে নিয়ন্ত্রণ হারিয়ে গোলচত্বরের উপরে উঠিয়ে দেয়। এসময় সে গুরুতর আহত হয়।

পরে গোল চত্বরে দায়িত্বরত শিবচর হাইওয়ে পুলিশের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে পাচ্চর রয়েল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেয়ার পরামর্শ দেন। পরে তাকে ফরিদপুরে নেয়ার পথে দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

খবর পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মোজাম্মেল হকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে।

শিবচর হাইওয়ে থানার ওসি ওহিদুজ্জামান বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। তার আত্মীয়-স্বজনদের খবর দেয়া হয়েছে। মরদেহটি ময়নাতদন্ত করার জন্য মাদারীপুরে পাঠানো হবে।

সুত্র: বিডি প্রতিদিন

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares