Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মানিকগঞ্জে নৌকাডুবিতে একই পরিবারের তিনজনের মৃত্যু, দুইজন নিখোঁজ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মানিকগঞ্জে নৌকাডুবিতে একই পরিবারের তিনজনের মৃত্যু, দুইজন নিখোঁজ

সিএনবাংলা ডেস্ক:: মানিকগঞ্জে দৌলতপুরে নৌকাডুবিতে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার চর মাস্তল চরপাড়া এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এসময় ওই পরিবারের আরো দুইজন নিখোঁজ রয়েছে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয় স্থানীয় ব্যবসায়ী আওলাদ হোসেন জানান, নৌকাযোগে চরমাস্তল চরপাড়া বিল দিয়ে জিয়নপুর গ্রাম থেকে পরিবারের সদস্যদের নিয়ে পাশের চরপাড়া গ্রামের বোনের বাড়িতে যাচ্ছিলেন হনুফা (৩৭)। পথিমধ্যে তাদের নৌকা ঝড়ের কবলে পড়ে ডুবে যায়।

পরে স্থানীয়রা বিল থেকে হনুফা, তার বোন রোকসানা (২৮) ও ভাইরিয়াজুলের (১৩) লাশ উদ্ধার করে। এ সময় নৌকার মাঝি হনুফার বোনের ছেলে মনির ও হনুফার স্বামী আব্দুল হক জীবিত উদ্ধার হলেও নিখোঁজ রয়েছে হনুফার মেয়ে মিথিলা (১২) ও রোকসানার ছেলে শান্ত (১১)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) হাসমত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন ধরণের অভিযোগ না থাকায় নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares