শায়েস্তাগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত

সিএনবাংলা ডেস্ক:: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আজ মঙ্গলবার সকালে বাসের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। সড়কের পাশে থেমে থাকা একটি বাসকে পেছনে অন্য একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ গোলচত্বর এলাকার এ সড়ক দুর্ঘটনায় আরও কয়েকজন আহত হন।

নিহত দুজনের মধ্যে এক ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তিনি শায়েস্তাগঞ্জ উপজেলার নিজগাঁও গ্রামের বাসিন্দা আউয়াল মিয়া (৪৫)। অপরজনের বয়স আনুমানিক ২৬ বছর বলে জানিয়েছে হাইওয়ে থানার পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে একটি যাত্রীবাহী বাস সিলেটে যাচ্ছিল। যাত্রী নামানোর জন্য বাসটি বেলা ১১টার দিকে শায়েস্তাগঞ্জ গোলচত্বর এলাকায় থামে। এ সময় সেটিকে পেছন থেকে ধাক্কা দেয় একই পথের একটি দ্রুতগামী বাস। ধাক্কা খেয়ে থেমে থাকা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে থাকা পথচারীদের চাপা দেয়। বাসের চাপায় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হন আরও দুই পথচারীর পাশাপাশি বাসটিতে থাকা কয়েকজন যাত্রী। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তারা হতাহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, বাস দুটি জব্দ করে থানায় রাখা হয়েছে। দুই বাসের চালকই পালিয়ে গেছেন। লাশ দুটি হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares