Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
দুঃসাহসী মা, চিতার মুখ থেকে ছিনিয়ে আনলেন সন্তানকে! – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

দুঃসাহসী মা, চিতার মুখ থেকে ছিনিয়ে আনলেন সন্তানকে!

সিএনবাংলা ডেস্ক:: ভারতের পঞ্চমহল এলাকার ঘোঘাম্বায় দুই বছর বয়সী একটি শিশুকে আক্রমণ করেছিল একটি চিতা বাঘ। শিশুটির মাথা দাঁত দিয়ে চেপে ধরে বাঘটি। ঘটনা দেখে সঙ্গে সঙ্গে ছেলের পা ধরে টান দেন মা। এর পরই চিতা বাঘটির দিকে তেড়েও যান ওই নারী। তাতেই ভয় পেয়ে পালিয়ে যায় চিতা বাঘটি। চিৎকার শুনে সাহায্যের জন্য এগিয়ে আসেন প্রতিবেশীরাও।

স্থানীয় বন দফতরের কর্মকর্তারা বলেন, জঙ্গলের পাশেই তাদের বাড়ি। সম্প্রতি বাড়ির সামনের ঘরে নিজের মায়ের সঙ্গে শুয়ে ছিল শিশুটি। চাষের কাজে বাইরে ছিল তার বাবা। সেই সময়ই জানালা দিয়ে ঘরে ঢুকে পড়ে একটি চিতা বাঘ। মাথায় দাঁত দিয়ে চেপে ধরে বাঘটি। চিতাটি বেশি শক্ত করে শিশুটির মাথায় কামড় বসাতে পারেনি, সেই সুযোগটাই কাজে লাগায় মা। টান দিয়ে নিজের কাছে নিয়ে যায় শিশুকে।

এ ঘটনার পর শিশুটিকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। বন দপ্তরের প্রধান কর্মকর্তা ভিজি মাকওয়ানা বলেন, শিশুটির ডান চোখের ওপর সেলাই লেগেছে। মাথায় চোটও রয়েছে। তাকে ভদোদরার এসএসজি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র: এই সময়
সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares