Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
রসিক মেয়র স্ত্রীসহ করোনায় আক্রান্ত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

রসিক মেয়র স্ত্রীসহ করোনায় আক্রান্ত

সিএনবাংলা ডেস্ক:: রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও তার স্ত্রী জেলি রহমান করোনাভাইরাস (কোভিড-১৯) রোগে আক্রান্ত হয়েছেন। গত রবিবার করোনা পরীক্ষার ফলাফলে তাদের পজিটিভ রিপোর্ট আসে।

বর্তমানে মেয়র ও তার স্ত্রী বাসায় চিকিৎসা নিচ্ছেন। ঈদের আগের দিন ৩১ জুলাই তাদের করোনার নমুনা পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে পাঠানো হয়। ওই দিন মেয়র মোস্তফা জাপা চেয়ারম্যান জিএম কাদের ও দলীয় নেতাকর্মীদের সাথে এইচএম এরশাদের কবর জিয়ারত করেন। এ সময় দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন মহানগর জাতীয় পার্টির (জাপা) সভাপতি মোস্তাফিজার রহমান।

এ ছাড়া বিরোধী দলীয় চিফ হুইপ ও গঙ্গাচড়া আসনের এমপি মসিউর রহমান রাঙ্গার সাথেও সাক্ষাৎ করেন রসিক মেয়র। মেয়র করোনা আক্রান্ত হওয়ায় জাপার র্শীষ নেতাসহ দলীয় নেতাকর্মীদের মাঝে করোনা সংক্রমণের আশঙ্কা করছেন দলীয় নেতাকর্মীরা।

রংপুর সিটি কর্পোরেশনের জনস্বাস্থ্য বিভাগের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান তাজ জানান, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান ও তার স্ত্রী জেলি রহমানের জ্বর, কাশিসহ করোনার উপসর্গ দেখা দেওয়ায় ঈদের আগের দিন তাদের নমুনা নেওয়া হয় এবং কোয়ারেন্টাইনে থাকার পরার্মশ দেওয়া হয়। ২ আগস্ট নমুনা পরীক্ষার ফলাফলে তারা করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হন। বর্তমানে তিনি ও তার স্ত্রী বাসায় চিকিৎসা নিচ্ছেন এবং ভালো আছেন।

তিনি আরও বলেন, রসিক মেয়র করোনার শুরু থেকে ত্রাণ-সামগ্রী বিতরণ, করোনা রোগীদের বাড়িতে ফলমূল পাঠানো, নগর উন্নয়ন কাজের তদারকিসহ জনগণের সাথে মিশে কাজ করেছেন। একারণে তিনি ও তার স্ত্রী করোনা পজিটিভ হয়েছেন। দ্রুত সুস্থতার জন্য নগরবাসীর কাছে দোয়া চেয়েছেন রসিক মেয়র।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares