Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
কসোভোর প্রধানমন্ত্রী আবদুল্লাহ হোতির করোনা শনাক্ত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

কসোভোর প্রধানমন্ত্রী আবদুল্লাহ হোতির করোনা শনাক্ত

সিএনবাংলা ডেস্ক:: মহামারী করোনাভাইরাস পরিস্থিতি দক্ষতার সঙ্গে সামাল দিতে না পারায় কসোভোতে বিক্ষোভ হয়েছিল। এতে দেশটিতে রাজনৈতিক অস্থিরতাও তৈরি হয়। এবার দেশটির প্রধানমন্ত্রী আবদুল্লাহ হোতি নিজেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি আইসোলেশনে আছেন। রবিবার রাতে আবদুল্লাহ হোতি নিজের ফেসবুক পেজে এ ঘোষনা দিয়েছেন।

কসোভোর প্রধানমন্ত্রী জানান, চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তিনি ১৪ দিনের আইসোলেশন শুরু করেছেন। এ সময় বাসা থেকে তিনি তার দায়িত্ব পালন করবেন। সামান্য কাশি ছাড়া করোনাভাইরাসের আর তেমন কোনো উপসর্গ নেই।

চলতি বছরের জুনের শুরুর দিকে আবদুল্লাহ হোতি কসোভোর প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। কসোভো ইউরোপের সবচেয়ে দরিদ্র দেশগুলোর অন্যতম। দেশটির চিকিৎসাব্যবস্থা খুবই দুর্বল। প্রায় ১৮ লাখ জনসংখ্যার দেশটিতে এ পর্যন্ত করোনাভাইরাসে ২০০ এর বেশি মানুষ প্রাণ হারিয়েছে এবং আক্রান্ত হয়েছে ৮ হাজারের বেশি।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares