কানাইঘাটে প্রবাসীর বাড়িতে ডাকাতি, ৩ ডাকাত গ্রেফতার

সিএনবাংলা ডেস্ক: কানাইঘাট থানাধীন পারকুল গ্রামের সৌদি প্রবাসী লুৎফুর রহমানের বাড়িতে ডাকাতির ঘটনায় পুলিশ লুন্ঠিত মালামালসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে। সোমবার (৩ আগস্ট) গ্রেফতারকৃতদের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

এরআগে রবিবার (২ আগস্ট) পুলিশ তাদেরকে গ্রেফতার করে। ডাকাতির ঘটনা সংঘটিত হওয়ার ২৪ ঘন্টার মধ্যে পরিকল্পনাকারী পারকুল গ্রামের তেরা মিয়ার পুত্র আলী আহমদকে (৩০) গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ একই গ্রামের তার মৃত শফিকুর রহমানের পুত্র আব্দুল লতিফ ও তালবাড়ী গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র আব্দুর রহমানকে (২৭)গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করার পর তারা লুণ্ঠিত মালামালের মধ্যে ৫ ভরি ওজনের স্বর্ণালংকার, ২ টি মোবাইল সেট, ১টি ট্যাব ও ১ টি সিটি গোল্ডের অলংকার গ্রেফতারকৃত ডাকাত লতিফের কাছে রয়েছে বলে জানালে পুলিশ পরবর্তীতে লতিফের ঘর থেকে লুন্ঠিত মালামাল উদ্ধার করে।

সিলেট জেলা পুলিশের মিডিয়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমান জানান, পুলিশ ডাকাতির ঘটনা শুনার পরপরই অভিযান নামে এবং সফল হয়েছে। সেই সাথে লুন্ঠিত মালামাল উদ্ধার করে পুলিশ।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares