সুনামগঞ্জ ছাতকে নৌকা ডুবিতে কিশোর আকাশ আহমদের মৃত্যু

সিএনবাংলা ডেস্ক:: সুনামগঞ্জ  জেলার ছাতকে উপজেলায় ডিঙি নৌকা নিয়ে হাওরে বেড়াতে গিয়ে নৌকা ডুবে আকাশ আহমদ (১৮) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। সোমবার (৩ আগস্ট )সকালে উপজেলার চেচান গ্রামের সাদার হাওর এলাকায় এ ঘটনা ঘটে। সে দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের যুগি গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নের সেনপুর গ্রামে আলী হোসেন ও তার স্ত্রী নাসিমা বেগম দীর্ঘদিন ধরে ইউপি পরিষদ ভবনে রাত্রিযাপন করে আসছে। গত রবিবার (২ আগস্ট) রাতে আলী হোসেনের ছেলে হাসানের বন্ধু আকাশ তাদের এখানে বেড়াতে আসে। সোমবার সকাল ৭টায় ডিঙি নৌকা নিয়ে সাদার হাওরে বেড়াতে যান। ওই সময় হঠাৎ করে ডিঙি নৌকাটি পানিতে ডুবে যায়। এসময় ৪ কিশোর সাঁতার কেটে হাওর পাড়ে চলে আসলেও সাঁতার না জানার কারণে আকাশ পানিতে ডুবে যায়। ঘটনার প্রায় ১ ঘন্টা পর হাওরের পানিতে তার লাশ ভেসে উঠে।

খবর পেয়ে জাউয়াবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাজ্জাদুর রহমান ও এসআই সুহেল রানা ঘটনাস্থলে গিয়ে আকাশের লাশ উদ্ধারে করে পুলিশ।

এ ব্যাপারে ফাঁড়ির ইনচার্জ সাজ্জাদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- হাওরে নৌকা ডুবিতে তার মৃত্যু হয়েছে। দুপুরে আকাশের লাশ তার বাবা মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares