Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেটে বিভিন্ন জায়গায় ঈদের জামাত সম্পন্ন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেটে বিভিন্ন জায়গায় ঈদের জামাত সম্পন্ন

শেখ রেদওয়ানঃ

৩৬০ আউলিয়ার আধ্যাত্মিক নগরী সিলেটের বিভিন্ন জায়গায় ইদের জামাত অনুষ্টিত হয়েছে। সিলেটে ঈদুল আযহার প্রধান ও প্রথম জামাত অনুষ্ঠিত হয়েছে হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে। আজ শনিবার সকাল ৮টায় এ জামাত অনুষ্ঠিত হয়। জামাতে ইমামতি করেন মসজিদের খতিব ও ইমাম হাফেজ মাওলানা আসজাদ আহমদ।

সামাজিক দূরত্ব মেনেই এই জামাত অনুষ্ঠিত হয় যাতে অংশ নেন হাজারো মুসল্লি। মসজিদ ছাড়িয়ে গোটা মাজার এলাকায় ঈদ জামাতের বিস্তৃতি ছড়িয়ে পড়ে। পরে সেটি রাস্তা পর্যন্ত পৌঁছে যায়। তবে । একই সময় কুদরত উল্লাহ জামে মসজিদেও জামাত হয়। এছাড়া নগরীর বিভিন্ন মসজিদে সকালে জামাত আদায় করা হয়।

বেশ কয়েকটি জায়গায় একাধিক ইদের জামাত অনুষ্টিত হয়। নগরীর বন্দরবাজারস্থ হাজী কুদরত উল্লাহ জামে মসজিদে একাধিক ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে।

হযরত শাহপরান (রহ.) মাজার মসজিদে সকাল ৮টায়, বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদে সকাল ৮টায়, গাজী বুরহান উদ্দিন (রহ.) মাজার মসজিদে সকাল ৯টায় ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

নামাজ শেষে চলমান মহামারী করোনা ভাইরাস থেকে দেশ ও উম্মাহর মুক্তি চেয়ে দোয়া প্রার্থনা করা হয়। এসময় কান্নায় ভেঙে পড়েন সাধারণ মুসল্লিগন।

Sharing is caring!

 

 

shares