টাইগার্সদের ঈদ উদযাপন

 

শেখ রেদওয়ানঃ নিজস্ব ভঙ্গিমায় পবিত্র ইদ-উল আযহা উদযাপন করছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে দিয়েছেন কোরবানি। মুশফিক তো নিজ হাতেই কোরবানি করে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে।

ইদের আগের দিনই বাংলাদেশ ক্রিকেটের নবাব খ্যাত সাকিব আল হাসান জানিয়েছেন ইদের শুভেচ্ছা। পাশাপাশি তিনি এই দূঃস্বময়ে অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবান করেন তিনি বলেন-
“মহান আল্লাহর নির্দেশে ত্যাগের অঙ্গীকার পালনের দিনটিই হলো ঈদ-উল-আযহার দিন। আল্লাহ আমাদের সকলকে সমান ভালবাসা ও শক্তি দান করুন। আশেপাশের দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারিদিকে।”

বাংলাদেশ জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকের রহিমও ইদের আগের দিনই শুভেচ্ছা জানিয়েছিলেন। আজ ইদের দিন নিজ হাতেই কোরবানি করার পর ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। হাতে ছুরি নিয়ে রক্তমাখা হাতে মুশফিকের মলিন মুখের ছবিটা সবার বেশ নজর কেড়েছে।

তাছাড়া সমগ্র মুসলিম উম্মাহকে পবিত্র ইদের শুভেচ্ছা জানিয়ে তাদের ইদ উদযাপনের ছবি দিয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ,ইমরুল কায়েস,তাসকিন আহমদ,সাব্বির রাহমান,নাসির হোসাইন,মুস্তাফিজুর রাহমান,সাইফ উদ্দিনর

নিজের ছেলের ছবি দিয়ে ইদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলে পেস বেলার রুবেল হোসাইন। তারই সতীর্থ বোলার তাসকিন ইদের নামাজ আদায় করে পরিবার এবং ছেলকে নিয়ে ছবি তুলে সবাইকে ইদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

 

Sharing is caring!

 

 

shares