Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
দেশবাসীকে ঈদুল আজযার শুভেচ্ছা জানিয়েছে জাতীয় পার্টি – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

দেশবাসীকে ঈদুল আজযার শুভেচ্ছা জানিয়েছে জাতীয় পার্টি

সিএনবাংলা ডেস্কঃ দেশবাসীসহ বিশ্বের সকল মুসলমানদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বাণীতে বিরোধী দলীয় নেতা বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালবাসা, অবিচল আনুগত্য এবং আকুন্ঠ আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়।

রওশন এরশাদ আরো বলেন, ব্যক্তি ও সমাজ জীবনে কোরবানির শিক্ষা সঠিকভাবে কাজে লাগাতে পারলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে।

বিরোধী দলীয় নেতা বলেন, পবিত্র ঈদুল আজহা এবার একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। মহান ত্যাগের মহিমায় সবাইকে প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে নির্দেশনা মেনে এবং নিজে সুস্থ থাকা এবং সবাইকে সুস্থ রাখতে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদুল আজহা উদযাপনের আহবান জানান রওশন এরশাদ।

 

সিএনবাংলা / মান্না

Sharing is caring!

 

 

shares