Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিদ্ধান্ত বদল, অর্ধেক নয় পুরো যাত্রী নিয়েই চলবে বাস – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিদ্ধান্ত বদল, অর্ধেক নয় পুরো যাত্রী নিয়েই চলবে বাস

নিউজ ডেস্কঃ মহামারি করোনা সংক্রমণ রোধে গণপরিবহনে অর্ধেক যাত্রী নিয়ে চলাচলের যে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল ২৪ ঘন্টা না পার হতেই তা বদলে গেছে। আগামী শনিবার থেকে যত আসন তত যাত্রী নিয়ে চলাচলের নির্দেশ দিয়েছে সড়ক পরিবহন মালিক সমিতি।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহগ ণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আমারা ফের আলোচনা করেছি বিআরটিএর চেয়ারম্যানের সঙ্গে। যাত্রী ভোগান্তির কথা চিন্তা করে শনিবার থেকে যত আসন তত যাত্রী নিয়েই পরিবহন চলাচলের ক্ষেত্রে একমত হয়েছে বিআরটিএ।

খন্দকার এনায়েত উল্যাহ আরো বলেন, আমরা সব পরিবহন মালিকদের বিআরটিএর এই বার্তা পৌঁছে দিয়েছি। এক্ষেত্রে যারা সরকারের স্বাস্থ্যবিধি মানবে না তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, করোনা সংক্রমণের নতুন ধরন বাড়ায় স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচলের নির্দেশনা দিয়েছে সরকার। ট্রেন, বাস এবং লঞ্চে অর্ধেক যাত্রী চলাচলের কথা বলা হলেও যাত্রী ভোগান্তির কথা বিবেচনায় নিয়ে বাসে যত সিট তত যাত্রী নিয়ে চলাচলের সিদ্ধান্ত নিয়েছে বাস মালিকরা।

Sharing is caring!

 

 

shares