Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সপ্তাহে ৪ দিন বসবে ভার্চুয়াল চেম্বার জজ আদালত। – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সপ্তাহে ৪ দিন বসবে ভার্চুয়াল চেম্বার জজ আদালত।

নিউজ ডেস্কঃ করোনা সংক্রমনের ঊর্ধ্বগতির কারণে আগামী ১৬ জানুয়ারি থেকে সপ্তাহে চার দিন সুপ্রিম কোর্ট আপিল বিভাগের চেম্বার জজ  আদালত ভার্চুয়ালি পরিচালিত হবে।

বুধবার (১২ জানুয়ারি) সুপ্রিম কোর্ট আপিল বিভাগের রেজিস্ট্রার মো. বদরুল আলম ভূঞার সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান আগামী ১৬ জানুয়ারি হতে সপ্তাহের প্রতি রবিবার, সোমবার, মঙ্গলবার ও বুধবার দুপুর ২টা ৩০ মিনিটে শুধু তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভার্চুয়াল উপস্থিতির মাধ্যমে আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদির শুনানি গ্রহণ করবেন।

প্রসঙ্গত, এর আগে করোনা সংক্রমণের শুরুর দিকে ভার্চুয়ালি সীমিত পরিসরে চলছিল সুপ্রিম কোর্টের বিচার কার্যক্রম। তবে ২০২১ সালের ১ ডিসেম্বর থেকে বাংলাদেশ সুপ্রিম কোর্টের উভয় (আপিল ও হাইকোর্ট) বিভাগের বিচারিক কার্যক্রম শারীরিক উপস্থিতিতে চালু করে কোর্ট প্রশাসন।

সিএনবাংলা/সাকিল

Sharing is caring!

 

 

shares