সিলেট মহানগর শিবিরের জিপিএ-৫  সংবর্ধনা অনুষ্ঠিত

“স্বপ্ন-সাহস সাথে নিয়ে আগামীর পথে চলো, জ্ঞানের আলোয় গড়বো জগৎ উচ্চ কন্ঠে বলো” এই স্লোগানকে সামনে রেখে এসএসসি/দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে নিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর শাখা।

১১ জানুয়ারি (মঙ্গলবার) নগরীর এক অডিটোরিয়ামে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সিলেট মহানগর সভাপতি আব্দুল্লাহ আল-ফারুকের সভাপতিত্বে, নগর সেক্রেটারি সিদ্দিক আহমেদের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। বিশের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি ও ইমিউনোলজি বিভাগের অধ্যাপক ড. সুলতান আহমেদ টিপু।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট জুবায়ের বলেন, এস.এস.সি, দাখিল ও সমমান পরীক্ষায় আশানুরূপ ভাল ফলাফল লাভ করে মেধার স্বাক্ষর রাখায় তোমাদের সকলকে অভিনন্দন। তোমরা আজকে প্রত্যাশিত ফল লাভ করে নিঃসন্দেহে নতুন ভুবন গড়ার প্রত্যয়ে বিভোর। তোমাদের ফলাফলে মা-বাবা, শিক্ষকদের সাথে আমরাও আনন্দিত। তোমরা জীবনের একটি গুরুত্বপূর্ণ লড়াইয়ে বিজয়ী হয়েছো, সামনে অপেক্ষা করছে আরো নতুন নতুন লড়াই, স্বপ্নকে বাস্তবে রূপ দেবার লড়াই, যেখানে তোমাদেরকে জিততেই হবে। ছাত্রশিবির তরুণ মেধাবীদের মেধাকে দেশের জন্য বিনিয়োগ করতে শেখায়। মেধাবীদের সঠিক মূল্যায়ন কেবল মাত্র ছাত্রশিবিরই করে থাকে।ছাত্রশিবির বিশ্বাস করে মেধাবীদের দিয়েই সমৃদ্ধ দেশ গঠন সম্ভব। সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে সৎ, দক্ষ, দেশ প্রেমিক নাগরিক তৈরির অঙ্গীকার নিয়ে ছাত্র শিবির ময়দানে কাজ করছে। এ জন্য মেধাবীদেরকেই এগিয়ে আসতে হবে।

সভাপতির বক্তব্যে আব্দুল্লাহ আল- ফারুক বলেন, দেশ-জাতির চরম ক্রান্তিলগ্নে আজ সৎ ও দক্ষ নেতৃত্বের বড়ই অভাব, যার ফলে সর্বত্র বিরাজ করছে অশান্তি-অস্থিরতা, সংঘাত সংঘর্ষ। সেই সৎ ও দক্ষ নেতৃত্বের অভাব তোমাদেরকেই পূরণ করতে হবে।আজকের এই কৃতী শিক্ষার্থীদের সঠিক পরিচর্যার মাধ্যমে যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠে আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। এজন্য তিনি দেশের সম্ভাবনাকে কাজে লাগিয়ে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গঠনে মেধাবীদের এগিয়ে আসার আহ্বান জানান।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথিবৃন্দ মেধাবীদের পড়ালেখার পাশাপাশি আদর্শিক জ্ঞানে নিজেকে একজন পরিপূর্ণ মানুষ হিসেবে গঠনে মনোনিবেশ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

প্রেস বিজ্ঞপ্তি। 

Sharing is caring!

 

 

shares