Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বিদেশগামী কর্মীদের প্লেনে ১০ শতাংশ কম ভাড়া নেওয়ার সুপারিশ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বিদেশগামী কর্মীদের প্লেনে ১০ শতাংশ কম ভাড়া নেওয়ার সুপারিশ

নিউজ ডেস্কঃ বিদেশগামী কর্মীদের কাছ থেকে প্লেন ১০ শতাংশ কম ভাড়া নেওয়ার সুপারিশ করেছে সংসদীয় কমিটি। বিশেষ করে যারা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্মার্ট কার্ডধারী, তাদের জন্য এ সুবিধা নিশ্চিত করার জন্য বলেছে কমিটি।

মঙ্গলবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়। কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এতে সভাপতিত্ব করেন।

বৈঠক শেষে তিনি বলেন, বিদেশগামী কর্মীদের কাছ থেকে ১০ শতাংশ কম ভাড়া নেওয়ার সুপারিশ করা হয়েছে। এ ছাড়া শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রবাসী ডেস্কে লোকবল বাড়ানোর সুপারিশ করা হয়েছে কমিটির পক্ষ থেকে।

ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ আরও বলেন, চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ও সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপন, যাত্রী সেবার মানোন্নয়ন, লোকবল সংকট, বিমানের সংখ্যা বাড়ানোসহ আনুষঙ্গিক যন্ত্রপাতি সংকট সমাধানের বিষয়ে মন্ত্রণালয়কে উদ্যোগী হতে বলা হয়েছে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, মোয়াজ্জেম হোসেন রতন, আয়শা ফেরদাউস, পংকজ নাথ এবং হাবিবুর রহমানসহ কমিটির সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

সিএনবাংলা।শাকীল

Sharing is caring!

 

 

shares