Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
আমুড়া ইউনিয়নবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা বার্তা জানালেন ব্যবসায়ী রাসেল আহমদ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

আমুড়া ইউনিয়নবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা বার্তা জানালেন ব্যবসায়ী রাসেল আহমদ

বিজ্ঞপ্তিঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আমুড়া ইউনিয়ন সহ গোলাপগঞ্জ উপজেলার দেশ -বিদেশে অবস্থানরত সকল নাগরিক বৃন্দকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবী রাসেল আহমদ।

তিনি এক বিবৃতিতে বলেন, সবাইকে জানাই পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। ঈদুল আজহা আপনাদের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি আর সমৃদ্ধি। ঈদুল আজহা বরকতময়,ত্যাগের। আপনাদের ঈদ হোক দীনি আমেজে আনন্দময়,বয়ে আনুক আপনাদের দুনিয়া ও আখেরাতের জীবনে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। মুনাজাত করি,ঘরে ঘরে, সমাজে ও রাষ্ট্রে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক। মহান আল্লাহর নৈকট্য লাভের মহৎ উদ্দেশ্যে আত্মোৎসর্গ করা তথা সকল পাপ, হিংসা-বিদ্বেষ, অমানবিকতা, জুলুম-অত্যাচার, লোভ-ক্রোধকে পরিহার করে আত্মনিবেদিত হওয়া এবং মনের গভীরে আল্লাহর প্রতি সিমাহীন ভালোবাসার নিদর্শন স্বরূপ তাঁরই হুকুমে কোরবানী করাই হচ্ছে এর প্রধান শিক্ষা। আসুন আমরা কোরবানীর মূল শিক্ষা ব্যক্তি জীবনে প্রতিফলিত করি, মহান আল্লাহর সন্তুষ্টি ও নৈকট্য লাভ করি। দরিদ্র ও অসহায় মানুষের দিকে সাহায্য ও সহমর্মিতার হাত প্রসারিত করি। ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেই। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

 

রাসেল আহমদ
পরিচালকঃ সানমুন ইলেক্ট্রিক, সানমুন এন্টারপ্রাইজ, এপেক্স গ্যালারী, জে.আর কসমেটিক্স, জে. আর জে.আর. এক্সক্লুসিভ।

Sharing is caring!

 

 

shares