ইউপি নির্বাচনে ছাত্রদল নেতা নাহিদের মামার হ্যাট্রিক

  1. স্টাফ রিপোর্ট:: টানা তিন বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়ে হ্যাট্রিকের ইতিহাস গড়লেন সাবেক ছাত্রদল নেতা ও সাবেক ছাত্রদল অর্গানাইজেশনের ফ্রান্স শাখার সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম নাহিদের মামা বিএনপি নেতা নাজমুল আলম। সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে হারিয়ে ঘোড়া প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র এই প্রার্থী।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে বৃহস্পতিবার (১১ অক্টোবর) সিলেট বিভাগের চার জেলার ৪৪টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নে নৌকার প্রার্থীকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী নাজমুল আলম ঘোড়া প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। প্রাথমিক পাওয়া ফলাফলে জানা গেছে, এ ইউনিয়নে নৌকার প্রার্থী পেয়েছেন মোট ৬ হাজার ৩১৩ ভোট। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী নাজমুল আলম ঘোড়া প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৫৪৮ ভোট। ২ হাজার ২৩৫ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন নাজমুল।

এক শুভেচ্ছাবার্তায় নাজমুল আলমের ভাগনা নুরুল ইসলাম নাহিদ জানান, আমার মামা শুধু একজন চেয়ারম্যান নন। আমার জানামতে তিনি একজন সফল ব্যাক্তিত্ব, যিনি দেওয়ানবাজারের ইতিহাসে টানা তিন বার চেয়ারম্যান হওয়ার রেকর্ড গড়েছেন। তিনি জনমানুষের নেতা, দেওয়ানবাজারবাসী মামাকে উনার কৃত্বিতের জন্য নির্বাচিত করেছে। উনার সততা, সাহসীকতা ও আন্তরিকতার জন্য টানা তিন বার সাধারণ মানুষ ভোট দিয়ে নির্বাচিত করেছে। এটা উনার জীবনে সব থেকে বড় অর্জন। কারণ সাধারণ মানুষের ভালবাসা সবাই পেতে পারে না।

নবনির্বাচিত চেয়ারম্যান নাজমুল আলম জানান, এ বিজয় আমার বৃহত্তর দেওয়ানবাজার ইউনিয়নের প্রতিটি মানুষের। তারা ভোট দিয়ে নির্বাচিত না করলে আমার ক্ষমতা নেই চেয়ারম্যান হবার। আমি তাদের কাছে চির কৃতজ্ঞ। একইসাথে কৃতজ্ঞতা জানাচ্ছি দেশ এবং দেশের বাইরে যারা আমার জন্য কাজ করেছেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমি আবারও চেয়ারম্যান নির্বাচিত হতে পেরেছি।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সিলেট জেলার সদর উপজেলার ৪টি, বালাগঞ্জের ৬টি, কোম্পানীগঞ্জের ৫টি, সুনামগঞ্জের ছাতক উপজেলার ১০টি, দোয়ারাবাজারের ৯টি, হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জের ৫টি এবং মৌলভীবাজারের জুড়ী উপজেলার ৫টি ইউনিয়নে অনুষ্ঠিত হয় টানা ভোটগ্রহণ।
যার মধ্যে সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নে নৌকার প্রার্থীকে হারিয়ে বিজয়ী হন স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা নাজমুল আলম।

Sharing is caring!

 

 

shares