ছাতকের ডাকাত সর্দার গ্রেফতার

মীর আমান মিয়া লুমান, ছাতকঃ আন্তঃজেলা ডাকাত সর্দার ইদ্রিস আলীকে গ্রেফতার করেছে পুলিশ। সে ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের চলিতারবাক গ্রামের রোয়াব আলীর পুত্র। ছাতক থানার এসআই হাবিবুর রহমান পিপিএম, এএসআই মিজানুর রহমান, সুমন চন্দ্র গোপ গোপন সংবাদের ভিত্তিতে সিলেট দক্ষিন সুরমা থানাধীন ধরিয়াশাহ মাজার সংলগ্ন ফেরীঘাট এলাকা থেকে শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, বিস্ফোরক মামলাসহ ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ছাতক থানার এসআই হাবিবুর রহমান পিপিএম জানান, সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম, সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল বিল্লাল হোসেন , ছাতক থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিনের দিক নির্দেশনায় তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে দীর্ঘদিন ধরে পলাতক থাকা ১৪টি মামলার আসামী ইদ্রিস আলীকে গ্রেফতার করা হয়েছে। ছাতক থানায় ২টি ডাকাতি ও ০১টি অস্ত্র ও একটি বিস্ফোরক মামলার ওয়ারেন্ট মুলতবী আছে।

তিনি আরো জনান, দিনে পাগলের বেশে ঘুরে তথ্য সংগ্রহ করে রাতে দলবল নিয়ে ডাকাতি করে সে। ডাকাতি করার সময় সুন্দর মেয়ে পেলে তাদের সাথে খারাপ কাজ করে এবং লোকজন ধাওয়া করলে বোমা নিক্ষেপ করে।

Sharing is caring!

 

 

shares