সিলেট জেলা মানবাধিকার কমিশনের মাসিক সভায় সদস্যদের মধ্যে আইডি কার্ড বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ জাতিসংঘ অনুমোদিত— বাংলাদেশ মানবাধিকার কমিশন(BHRC) সিলেট জেলা শাখার মাসিক সভা, নগরীর তালতলাস্থ হোটেল রয়েল পাল্ম-এ ২৭ আগস্ট ২০২১ রোজ শুক্রবার অনুষ্ঠিত হয়। সভায় সদস্যদের মধ্যে (BHRC) এর আইডি কার্ড বিতরণ ও আগামী ১০ সেপ্টেম্বর বনভোজনের তারিখ নির্ধারণ করা হয়।

সভায় ফেঞ্চুগঞ্জ উপজেলা কে (BHRC)এর মডেল উপজেলা হিসাবে নির্বাচিত করা হয়।
এ সময় একজন প্রতিবন্ধিকে হুইল চেয়ার ডিস্ট্রিবিউশন এবং BHRC এর একজন সদস্যকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করা সহ বেশ কয়েকটি সমাজসেবামূলক প্রজেক্ট হাতে নেওয়া হয়।

কমিশনের সভাপতি রোটারিয়ান ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহাব উদ্দিনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন দপ্তর সম্পাদক মাওলানা আব্দুর রহমান আল আজাদ।

মাসিক সভায় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ সভাপতি মো. রুহুল রাজ্জাক চৌধুরী, জেলা সহ-সভাপতি বদরুল আলম, সহ সভাপতি ডা. লোকমান হেকিম সহ-সাধারণ সম্পাদক সৈয়দ এমদাদুল হক ফাহিম, সাংগঠনিক সম্পাদক (উত্তর) আসাদুজ্জামান রনি, প্রচার সম্পাদক- মুহাম্মদ আব্দুল্লাহ, দপ্তর সম্পাদক মোহাম্মদ আব্দুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক ইঞ্জি. নাসির উদ্দীন সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. জামাল উদ্দিন, নির্বাহী সদস্য মঈনুল ইসলাম চৌধুরী, সৈয়দ তায়েফুজ্জামান প্রমুখ।

সাধারণ সম্পাদক মোঃ শাহাব উদ্দিন উপস্থিত সকলের সম্মতিক্রমে পরবর্তী নিয়মিত মাসিক সভা আগামী ২৪ সেপ্টেম্বর বাদ মাগরিব অনুষ্ঠিত হবে বলে ঘোষণা করেন এবং জেলা সভাপতি রোটারিয়ান ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম চৌধুরীর সমাপনী বক্তৃতার মাধ্যমে সভার কার্যক্রম সমাপ্তি হয়।

 

 

Sharing is caring!

 

 

shares